বাংলাদেশ, জেলার সংবাদ

কব্জি হারানো পুলিশ সদস্যকে ঢাকায় স্থানান্তর

হ্যাপী মাহমুদ

ডিবিসি নিউজ

সোমবার ১৬ই মে ২০২২ ০১:৪৯:১৮ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

আসামি ধরতে গিয়ে চট্টগ্রামের লোহাগাড়ায় আসামির ধারাল দায়ের কোপে বাম হাতের কব্জি হারানো সেই পুলিশ সদস্যকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে সেদিন বিকালেই ঢাকায় পাঠানো হয়েছে।

জানা গেছে, রবিবার সকাল ১০টার দিকে উপজেলার পদুয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের লালারখীল এলাকায় আসামি ধরতে গেলে পুলিশের ওপর হামলার ঘটনা ঘটে। এ সময় আসামির ধারালো দায়ের কোপে পুলিশ সদস্য মো. জনি খানের (২৮) বাম হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায়।

হামলার ঘটনায় আরও দুই পুলিশ সদস্য আহত হন। আহতরা হলেন- শাহাদত হোসেন (২৭) ও মামলার বাদী স্থানীয় মো আবুল হোসেন কালু।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শিবলী নোমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লোহাগাড়া থানা পুলিশের একটি টিম আসামি কবির আহমদকে গ্রেপ্তারের জন্য লালারখিলের বাড়িতে অভিযান চালায়। এ সময় আসামি কবির আহমদ গ্রেপ্তার এড়ানোর জন্য ধারালো দা নিয়ে পুলিশের ওপর হামলা করে।

আসামির দায়ের কোপে মো. জনি খানের বাম হাতের কব্জি বিচ্ছিন্ন হয়েছে। এ ঘটনায় অন্য এক পুলিশ সদস্য ও মামলার বাদী আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে বেশকিছু দা, ছুরিসহ দেশীয় তৈরি অস্ত্র উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ জোর প্রচেষ্টা চালাচ্ছে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আলাউদ্দিন তালুকদার বলেন, পুলিশ কনস্টেবল মো. জনি খানকে রবিবার বিকালেই উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন