• বুধবার, ০৩ মার্চ ২০২১
  • সকাল ৮:৫১

করাচিতে এক নারীসহ ৪ টিকটকারকে গুলি করে হত্যা

করাচিতে এক নারীসহ ৪ টিকটকারকে গুলি করে হত্যা
রাতের অন্ধাকারে ঘুরে ঘুরে ভিডিও তৈরি করা চার টিকটকারকে গুলি করে হত্যা।
মানচিত্র

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) ভোরে  করাচি গার্ডেন এলাকার আংক্লেসারিয়া হাসপাতালের কাছে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন পাকিস্তানি গণমাধ্যম দ্য ডন।

সিটি সিনিয়র সুপারিনটেনডেন্ট অব পুলিশ সরফরাজ নওয়াজ শেখ জানান, নিহত চারজনই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় থাকতেন, বিশেষ করে টিকটকে। নিহত ব্যক্তিদের মধ্যে দু'জনকে পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তারা হলেন মুসকান ও আমির। নিহতরা বন্ধু ছিলেন বলেও জানান সরফরাজ নওয়াজ শেখ।

এ পুলিশ কর্মকর্তার বরাত দিয়ে জানানো হয়, মুসকান ফোন করে গতকাল রাতে আমিরকে দেখা করতে বলেন। আমির একটি গাড়ি জোগাড় করে বান্ধবীর সঙ্গে দেখা করতে যাওয়ার সময় রেহান ও সাজ্জাদকে নিয়ে যান।

সিটি সিনিয়র সুপারিনটেনডেন্ট অব পুলিশ সরফরাজ নওয়াজ শেখ আরও জানান, নিহত চারজনই রাতে শহরের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে টিকটক ভিডিও করতেন। মঙ্গলবার ভোরের দিকে শহরের আংক্লেসারিয়া হাসপাতালের কাছে তারা হামলার শিকার হন। চারজনের মধ্যে নারীকে গাড়ির ভেতরে গুলি করে হত্যা করা হয়। আর বাকি ৩ জনকে গাড়ির বাইরে গুলি করে হত্যা করা হয়। আহত অবস্থায় তাদের হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

হত্যার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ২রা ফেব্রুয়ারি, ২০২১
আপডেটঃ বুধবার, ৩রা মার্চ, ২০২১ দুপুর ০১:২৬


সর্বশেষ

সংবাদ সম্প্রসারন

আরও পড়ুন