• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০
  • দুপুর ৪:৩৮

করোনা আতঙ্কে বাতিল হলো হলিউড অভিনেতা ক্রিস হেমসওয়ার্থের ভারত সফর

করোনা আতঙ্কে বাতিল হলো হলিউড অভিনেতা ক্রিস হেমসওয়ার্থের ভারত সফর
ছবির প্রচারে দু-দিনের জন্য ভারতে আসার কথা ছিল হলিউড অভিনেতা ক্রিস হেমসওয়ার্থের। ১৬ই মার্চ ছিল ভারতে আসার দিন। তবে শেষ মুহূর্তে পূর্বনির্ধারিত সেই সফরসূচি বাতিল করলেন ক্রিস হেমসওয়ার্থ। সফর বাতিলের একমাত্র কারণ করোনাভীতি।

সর্বত্র করোনাভাইরাস সংক্রমণের জেরে ভারতে আসার পরিকল্পনা শেষ মুহূর্তে বাতিল করলেন 'থর' অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ। দু-দিনের সফরে ১৬ই মার্চ ভারতে আসার কথা ছিল হেমসওয়ার্থের। সফরের উদ্দেশ্য ছিল, স্যাম হারগ্রেভের নির্দেশনায় 'এক্সট্র্যাকশন' ছবিটির প্রচার। দেশটির কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের আবেদনে সাড়া দিয়ে, শেষমুহূর্তে ভারতে আসার পরিকল্পনা তিনি বাতিল করেন। করোনা সংক্রমণ ঠেকাতে সম্প্রতি জনসমাগম থেকে সকলকে দূরে থাকার বা এড়িয়ে চলার নির্দেশ দেয় ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয়।

‘থর’খ্যাত অভিনেতা ক্রিস হেমসওয়ার্থের পাশাপাশি এই ছবিতে রয়েছেন ইরানি শিল্পী গোলশিফতা ফারাহানি, হলিউডের ডেভিড হারবার, ডেরেক লু, বলিউডের পঙ্কজ ত্রিপাঠি, রণদ্বীপ হুদা-সহ অনেকে।

আগামী ২৪শে এপ্রিল ছবিটি মুক্তি পাবে নেটফ্লিক্সে। এরই মধ্যে ছবির ফার্স্টলুক প্রকাশ করেছে ইউএসএ টুডে। এই ছবিতে ‘টাইলার রেক’-এর চরিত্রে অভিনয় করেছেন হেমসওয়ার্থ।

হেমসওয়ার্থ অভিনীত ‘এক্সট্র্যাকশন’ অ্যাকশন ও থ্রিলারধর্মী ছবি। এটি প্রযোজনা করেছেন বিশ্বজুড়ে সাড়া জাগানো ছবি ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’র পরিচালক জো রুশো ও অ্যান্থনি রুশো। কাহিনি ও চিত্রনাট্য তাদেরই লেখা। ছবিটির নির্দেশক স্যাম হারগ্রেভ।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১০ই মার্চ, ২০২০
আপডেটঃ সোমবার, ৬ই এপ্রিল, ২০২০ রাত ০৯:১৪


সর্বশেষ

আরও পড়ুন