• শুক্রবার, ১০ এপ্রিল ২০২০
  • সকাল ৪:০০

করোনা ছড়ানোর অভিযোগে 'বেবি ডল' গায়িকা কণিকার বিরুদ্ধে এফআইআর

করোনা ছড়ানোর অভিযোগে 'বেবি ডল' গায়িকা কণিকার বিরুদ্ধে এফআইআর
ভারতের ‘বেবি ডল’খ্যাত জনপ্রিয় শিল্পী কণিকা কাপুরের বিরুদ্ধে উত্তরপ্রদেশের সরোজিনি নগর থানায় এফআইআর দায়ের করা হয়েছে। আনন্দবাজার পত্রিকা জানায়।

শুক্রবার সন্ধ্যায় নিজ বাসভবনে একটি উচ্চপর্যায়ের বৈঠক করেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। সেই বৈঠক থেকেই কণিকার বিরুদ্ধে মামলা দায়েরের সিদ্ধান্ত হয়।

সম্প্রতি  ইংল্যান্ড থেকে ভারতে ফেরেন কণিকা। তিনি যে লন্ডন থেকে ঘুরে এসেছেন, সে তথ্য গোপন করেছিলেন। ভারতে ফিরেই লক্ষ্ণৌতে পারিবারিক একটি অনুষ্ঠানে যোগ দেন তিনি। বন্ধু ও নিকট আত্মীয়দের নিয়ে ওই অনুষ্ঠানের আয়োজন করেছিলেন তিনি নিজেই। সেখানে যোগ দিয়েছিলেন বহু আমলা, রাজনীতিক এবং সুধীজনেরা।

পরে ডাক্তারি পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাস ধরা পড়লে তথ্য গোপন করে জনসমাগমে উপস্থিত হওয়ায় তার বিরুদ্ধে একটি মামলা হয়েছে। এদিকে তার সঙ্গে পার্টিতে যারা উপস্থিত ছিলেন তারা এখন করোনা আতঙ্কে দিন পার করছেন।

উত্তর প্রদেশের এক উচ্চপদস্থ পুলিশ কর্মকর্তা জনিয়েছেন, 'উনি লন্ডন থেকে ফেরার সময় করোনাভাইরাস নিয়ে চালু হওয়া বিধি সম্পর্কে অবহিত ছিলেন। তা সত্ত্বেও সেই তথ্য গোপন করেন তিনি। বিমানবন্দরেও তিনি নিয়ম মেনে কোনো শারীরিক পরীক্ষা করাননি। তার পরে করোনা সংক্রমণের উপসর্গ দেখা দিলেও তিনি পার্টিতে যান এবং বহু মানুষের সঙ্গে মেশেন।'

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ২১শে মার্চ, ২০২০
আপডেটঃ শুক্রবার, ১০ই এপ্রিল, ২০২০ রাত ১২:০৭


সর্বশেষ

ঘটনাপ্রবাহ বিশ্লেষণঃ

আরও পড়ুন