• শুক্রবার, ২৯ মে ২০২০
  • রাত ১০:৫৯

করোনাভাইরাস সংক্রমণরোধে অপ্রয়োজনে বাহিরে বের হবেন না : শিক্ষামন্ত্রী দীপু মনি

করোনাভাইরাস সংক্রমণরোধে অপ্রয়োজনে বাহিরে বের হবেন না : শিক্ষামন্ত্রী দীপু মনি
করোনাভাইরাস প্রতিরোধে বিশেষজ্ঞদের নির্দেশনা মেনে চলার জন্য শিক্ষার্থী ও অভিভাবকদের প্রতি আহ্বান জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।

মঙ্গলবার রাতে, চাঁদপুর সরকারি কলেজ মাঠে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ‘বঙ্গবন্ধুর ম্যুরাল’ উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, করোনা ভাইরাসের ব্যাপারে আমরা অত্যন্ত শতর্ক থাকবো। নিজেদেরকে সংক্রমণের হাত থেকে রক্ষা করতে বিশেষজ্ঞদের দেয়া নির্দেশনাগুলো মেনে চলবেন।
তিনি বলেন, সারাবিশ্বে এখন করোনা ভাইরাস নিয়ে খারাপ পরিস্থিতির কারণে জন্ম শতবার্ষিকীর অনুষ্ঠানমালা পূর্নবিন্যাস করা হয়েছে। আমরা আগামীতে সুবিধাজনক সময়ে আরো অনেক বড় পরিসরে এই অনুষ্ঠান পালন করবো। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা জন্মশতবার্ষিকী উৎযাপন করতে পেতে অত্যন্ত আনন্দিত।

দীপু মনি আরো বলেন, পিতা মুজিবের আদর্শ বুকে ধারণ করে সোনার বাংলা গড়ে তুলতে সকলকে কাজ করে যেতে হবে। যার যার যায়গায় থেকে আমাদের কর্তব্যগুলো পালন করলেই দেশ এগিয়ে যাবে। নিজেদের কাজগুলো সঠিকভাবে পালন করবো, আজকের এই দিনে এটিই হউক আমাদের প্রতীজ্ঞা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান, পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাস, চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান নাজিম দেওয়ান, ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিক ফাতেমাসহ কলেজের শিক্ষক-শিক্ষার্থী, জনপ্রতিনিধি ও নেতা-কর্মীবৃন্দ।

ডেস্ক
Talha Jubayer
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১৭ই মার্চ, ২০২০
আপডেটঃ বৃহঃস্পতিবার, ২৮শে মে, ২০২০ বিকাল ০৪:৫৬


সর্বশেষ

ঘটনাপ্রবাহ বিশ্লেষণঃ

আরও পড়ুন