• শনিবার, ১৬ নভেম্বর ২০১৯
  • রাত ১০:০২

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা 

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা 
'এ' ইউনিটের পরীক্ষার মধ্য দিয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শুরু হলো ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা।

'এ' ইউনিটের পরীক্ষার মধ্য দিয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শুরু হলো ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা। এদিকে, দ্বিতীয় ধাপে গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০টা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা শুরু হয়। শেষ হয় বেলা ১১টায়।  বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে 'বি' ইউনিটের ভর্তি পরীক্ষা। এছাড়া আগামীকাল শনিবার সকাল ১০টায় ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এদিকে, কুমিল্লা ভিক্টোরিয়ায় সরকারি কলেজের পরীক্ষাকেন্দ্র পরিদর্শন করেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। এ বছর বিশ্ববিদ্যালয়ের ১ হাজার ৪০টি আসনের জন্য পরীক্ষায় অংশ নিচ্ছেন ৬৮ হাজার ৭৭ জন শিক্ষার্থী।  প্রতিটি আসনের বিপরীতে অংশ নিচ্ছেন ৬৫ জন শিক্ষার্থী।

অন্যদিকে, সকালে গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের 'সি' ও  'এইচ' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এছাড়া, শনিবার সকালে স্থাপত্য অনুষদ, দুপুরে বিজ্ঞান অনুষদ ও বিকেলে ইঞ্জিনিয়ারিং অনুষদে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ৮ই নভেম্বর, ২০১৯
আপডেটঃ শনিবার, ১৬ই নভেম্বর, ২০১৯ বিকাল ০৩:১২


সর্বশেষ

আরও পড়ুন