• শনিবার, ০৬ জুন ২০২০
  • সকাল ৪:০৯

কৃষি কর্মকর্তার উপর হামলায় যুবলীগ নেতা গ্রেপ্তার

কৃষি কর্মকর্তার উপর হামলায় যুবলীগ নেতা গ্রেপ্তার
রাজশাহীর তানোরে ওয়ার্ড যুবলীগ নেতার হামলায় আহত হয়েছেন উপজেলার কামারগাঁ ইউনিয়নের মাদারীপুর ব্লকের উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব রহমান।

আজ মঙ্গলবার দুপুরে তানোর পৌরশহরের আমশো মেডিকেল মোড় এলাকায় এ হামলার ঘটনা ঘটে। পুলিশ এঘটনায় হামলাকারি যুবলীগ নেতা সাফিউল ইসলাম সাফিকে গ্রেপ্তার করেছে।

তানোর উপজেলা কৃষি কর্মকর্তা শামিমুল ইসলাম জানান, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর থেকে দাফতরিক কাজ শেষে উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব ও মইনুল মোটরসাইকেল যোগে তানোরে আসার পথে আমশো মেডিকেল মোড়ে একটি ট্রাক্টর তাদের ধাক্কা দেয়।

এসময় ট্রাক্টরের চালকের সঙ্গে বাকবিতন্ডায় জড়ান উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব ও মাইনুল। তবে ওই স্থানে থাকা স্থানীয় ওয়ার্ড যুবলীগ লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাফিউল ইসলাম সাফি তার অনুসারীদের নিয়ে কোন কিছু বুঝার আগেই উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব ও মইনুলের উপর হামলা চালান। হামলায় কৃষি কর্মকর্তা মাহাবুব ইসলামের মাথা ফেটে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার মাথায় ছয়টি সেলাই করা হয়েছে। 

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনর্চাজ (ওসি) রাকিবুল হাসান জানান, উপ-সহকারী কৃষি কর্মকর্তাদের উপর হামলার ঘটনায় যুবলীগ নেতা সাফি, আতাউর ও শহীন মোল্লার নামে মামলা হয়েছে। এ মামলার প্রধান আসামী সাফিকে পুলিশ গ্রেপ্তার করেছে। 

ডেস্ক
রাজশাহী প্রতিনিধি
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১৯শে মে, ২০২০
আপডেটঃ শুক্রবার, ৫ই জুন, ২০২০ বিকাল ০৫:৫১


সর্বশেষ

আরও পড়ুন