• শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১
  • দুপুর ১:৩৩

কেবলই গুঞ্জন!

কেবলই গুঞ্জন!
দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সম্প্রতি গুঞ্জন উঠেছে, তিনি ওপার বাংলার একটি ছবি প্রযোজনা করতে যাচ্ছেন। নির্মাতা সৌকর্য ঘোষালের ‘ওসিডি’তে অভিনয়ের বাইরে প্রযোজনা করবেন- এমনটাই শোনা গেছে।

কিন্তু না, সেই সম্ভাবনা নস্যাৎ করে দেন নায়িকা নিজেই। বিষয়টি জেনে অবাক হয়েছেন তিনি। জয়া জানালেন, আমি কী করে প্রডিউসার হবো! এই ছবিতে আমি শুধু অভিনয় করছি। বাকি কথাগুলো কেবলই গুঞ্জন। পুজোয় মুক্তি পেয়েছিল সৌকর্য ঘোষালের ‘রক্তরহস্য’।

 

দর্শকদের পাশাপাশি সমালোচকদের প্রশংসা পেয়েছিল ছবিটি।  তবে সেসব এখন অতীত।  এখন নতুন পথে পা বাড়াতে চলেছেন টলিউডের তরুণ পরিচালক।  ‘ভূত পরী’র পর আবারো অভিনেত্রী জয়ার সঙ্গে ‘ওসিডি’ দিয়ে জুটি বাঁধতে চলেছেন।  ১লা ফেব্রুয়ারি থেকে টানা শুটিং হবে ‘ওসিডি’ সিনেমাটির। এতে প্রধান চরিত্রে অভিনয় করছেন জয়া। সাইকোলজিক্যাল ড্রামা ঘরানার এই সিনেমায় আরো অভিনয় করবেন অনসূয়া মজুমদার, কৌশিক সেন, কণীনিকা বন্দ্যোপ্যাধায় সহ অনেকে।

এদিকে জয়া গত বছরের শেষের দিকে কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের উপন্যাসবিধবাদের কথা’- অবলম্বনে নির্মিতনকশি কাঁথার জমিনসিনেমার শুটিং করেছিলেন। বছরের শুরুতে ভারতীয় অনলাইন প্ল্যাটফরম হইচই জয়াকেবেস্ট পারফরম্যান্স অব দ্য ইয়ার’- সম্মাননা দিয়েছে।

 

ডেস্ক
কামরুল ইসলাম
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ২৪শে জানুয়ারী, ২০২১
আপডেটঃ মঙ্গলবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২১ দুপুর ০১:৫৩


সর্বশেষ

আরও পড়ুন