• মঙ্গলবার, ১১ মে ২০২১
  • রাত ১১:০৮

ক্যাম্প ন্যুতে বার্সার হার, কাটা ঘায়ে নুনের ছিটা 

ক্যাম্প ন্যুতে বার্সার হার, কাটা ঘায়ে নুনের ছিটা 
লা-লিগায় পয়েন্ট টেবিলের শীর্ষে যাওয়া হলোনা বার্সেলোনার। ঘরের মাঠে গ্রানাডার কাছে ২-১ গোলে হেরেছে কাতালানরা।

রিয়ালের সমান ৩৩ ম্যাচ ও ৭১ পয়েন্ট নিয়ে দুই নম্বরেই রইলো বার্সা। অন্যদিকে ইউরোপা লিগে রোমাকে ৬-২ গোলে বিধ্বস্ত করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। আরেক ম্যাচে ভিয়া রিয়ালের কাছে ২-১ গোলে ধরাশায়ী আর্সেনাল।

জিতলে পয়েন্ট টেবিলের শীর্ষে, পেছনে পড়ে যাবে আতলেতিকো মাদ্রিদ আর চির শত্রু রিয়াল। এমন এক ম্যাচে ন্যু-ক্যাম্পে বার্সার প্রতিপক্ষ ৮ নম্বরের দল গ্রানাডা। ম্যাচের ২৩ মনিটে গ্রিজম্যান-মেসি বোঝাপড়ায় দারুণ স্কোর বার্সার। ২৩ মিনিটে ফাইনাল টাচ লিওনেল মেসির। প্রথমার্ধ লিড নিয়ে শেষ করলেও দ্বিতীয়ার্ধে হোস্টদের রক্ষণ নড়বড়ে হয়ে যায়। ৬৩ মিনিটে সেই সুযোগের সদ্ব্যবহার করে ড্যানিয়েল মেচিসের গোলে গ্রানাডা ফেরে সমতায়। আর ৭৯ মিনিটে জর্জ মলিনার দারুণ এক গোলে বার্সার মাঠে গ্রানাডার প্রথম জয় নিশ্চিত হয়।

এদিকে ইউরোপা লিগের ম্যাচে ওল্ড ট্রাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেডের গোল বন্যার রাতে প্রতিপক্ষ ইতালিয়ান কল্ব রোমা। ঘরের মাঠে ৯ মিনিটে ব্রুনো ফার্নান্দেসের গোলে লিড পায় হোস্টরা। তবে ৬ মিনিট পরই সমতায় ফেরে রোমা। পেনাল্টি থেকে রোমার হয়ে গোল করেন পেল্লেগ্রিনি।

৩৩ মিনিটে জেকোর গোলে ২-১ এর লিড রোমার। ১৫ মিনিট পর রোমার রক্ষণ লণ্ডভণ্ড করে শুরু হয় ম্যানইউয়ের গোল উৎসব। ৪৮ ও ৬৪ মিনিটে এডিনসন কাভানির জোড়া গোল। ৭১ মিনিটে পেনাল্টি থেকে শুরুর স্কোরার ব্রুনো ফার্নান্দেজও পুরন করলেন জোড়া। পাঁচ মিনিট পর ম্যানউয়ের স্কোর লাইন ৫-২ করলেন পল পগবা। আর ৮৬ মিনিটে রোমার কফিনে শেষ পেড়েক ঠুকে দেন গ্রিনউড।

আরেক ম্যাচে ভিয়ারিয়ালের মাঠে অতিথি আর্সেনাল। কিছু বুঝে ওঠার আগেই ত্রিগেরোজ মুনোজের গোলে পিছিয়ে পড়ে গানাররা। ম্যাচের বয়স ৫ থেকে ২৯ হতেই অ্যালবিওলের আরেক গোলে প্রথমার্ধেই ২-০ গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। ৭৩ মিনিটে পেনাল্টি থেকে একটি গোল পেয়ে ব্যবধান ২-১ করে আর্সেনাল। নিকোলাস পেপের ঐ গোলই কেবল স্বান্তনা। শেষ বাঁশিতে ২-১ এরপর পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয়েছে গানারদের।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ৩০শে এপ্রিল, ২০২১


সর্বশেষ

আরও পড়ুন