বাংলাদেশ, জেলার সংবাদ, অপরাধ

খুলনায় পিবিআই ইন্সপেক্টরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

Md. Shakil Sarder

ডিবিসি নিউজ

সোমবার ১৬ই মে ২০২২ ০৯:২০:৩৬ পূর্বাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

খুলনায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিভিকেশনের এক ইন্সপেক্টরের বিরুদ্ধে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

পুলিশ জানায়, কয়েকদিন আগে ওই কলেজ ছাত্রীর ফেসবুক একাউন্টের সমস্যা নিয়ে পিবিআই ইন্সপেক্টর মঞ্জুরুল আহসান মাসুদকে জানায়। মাসুদ তার সমস্যার সমাধানের আশ্বাস দেয় এবং নিয়মিত ফোনে কথা বলতে থাকে। এতে তাদের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়।

পরে, রবিবার (১৫ই মে) দুপুরে ওই ছাত্রীকে দেখা করতে বলেন মাসুদ। ভুক্তভোগী ছাত্রী দেখা করতে গেলে ধর্ষণের শিকার হন। সন্ধ্যায় ছাত্রীর বাবা খুলনা সদর থানায় অভিযুক্ত মাসুদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন।

তিনি জানান, কলেজ শিক্ষার্থীর অভিযোগের পর রবিবার বিকেলে খুলনা মহানগরীর ছোট মির্জাপুরের একটি বাসায় অভিযান পরিচালনা করে পুলিশের একটি দল। প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। কলেজ শিক্ষার্থীকে মেডিক্যাল পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, ’ভিকটিম কলেজছাত্রী ৫ দিন আগে পিবিআই ইন্সপেক্টর মাসুদের কাছে মোবাইল বা ফেসবুক ছবি সংক্রান্ত বিষয় নিয়ে অভিযোগ করে বলে জানা গেছে। তাকে সহযোগিতা করার কথা বলে আজ দুপুরে ওই বাসায় নিয়ে যায় মাসুদ। সেখানে তাকে ধর্ষণ করা হয়। পরে কলেজ ছাত্রী থানায় জানানোর সাথে সাথে অভিযান চালানো হয়।’

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

আরও পড়ুন