বিনোদন, হলিউড

গিনেজ বুকে নাম লেখালেন জেনিফার অ্যানিস্টোন

ডিবিসি নিউজ ডেস্ক

ডিবিসি নিউজ

শনিবার ১৯শে অক্টোবর ২০১৯ ১২:৪৪:২৫ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এ্যাকাউন্ট খুলেই গিনেজ বুক রেকর্ড করলেন অভিনেত্রী জেনিফার অ্যানিস্টোন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এ্যাকাউন্ট খুলেই গিনেজ বুক রেকর্ড করলেন অভিনেত্রী জেনিফার অ্যানিস্টোন। গত ১৫ই অক্টোবর ইনস্টাগ্রামে নিজস্ব অ্যাকাউন্ট খুলেন তিনি। আর নতুন এ মাধ্যমে আত্মপ্রকাশের পর গিনেস বুকে নাম লিখিয়েছেন জেনিফার অ্যানিস্টোন।

ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খোলার মাত্র ৫ ঘণ্টা ১৬ মিনিটে 'এক মিলিয়ন' ফলোয়ারের মাইলফলক স্পর্শ করে জেনিফারের অ্যাকাউন্ট। যার ফলে  স্থান করে নেন বিশ্ব রেকর্ডের পাতায়।

এর আগে এই স্থানটি ছিল ডিউক অ্যান্ড ডাচেস অব সাসেক্সের প্রিন্স হ্যারি ও মেগান মার্কলের অফিশিয়াল অ্যাকাউন্টের দখলে। তাদের অ্যাকাউন্টটি খোলার ৫ ঘণ্টা ৪৫ মিনিটে এক মিলিয়ন ফলোয়ার হয়।

ফ্রেন্ডস সিরিজের অন্য পাঁচ তারকার সঙ্গে তোলা একটি ছবি ছিল ইনস্টাগ্রামে জেনিফারের প্রথম পোষ্ট। যা ফ্রেন্ডস সিরিজপ্রেমীদের মাঝে মুহূর্তেই ছড়িয়ে পড়ে এবং ইনস্টাগ্রাম ও ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল আলোড়ন তোলে। জেনিফার অ্যানিস্টোন ও ফ্রেন্ডস সিরিজের র‌্যাচেল ভক্তদের ফলোয়ার, লাইক ও কমেন্টের তোড়ে এ অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সাময়িকভাবে টেকনিক্যাল সমস্যাও দেখা দেয়। ফলে বেশ কিছুক্ষণের জন্য জেনিফারের অ্যাকাউন্ট কেউ ফলো দিতে পারছিল না।

আরও পড়ুন