জেলার সংবাদ, অপরাধ

গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ মামলার মূল আসামি ৩ দিনের রিমান্ডে

ভোলা প্রতিনিধি

ডিবিসি নিউজ

মঙ্গলবার ১৫ই জুন ২০২১ ০৬:৪০:১১ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

তিন সন্তানের জননীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার মূল আসামি তিন দিনের রিমান্ডে।

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় তিন সন্তানের জননীকে দলবেঁধে ধর্ষণ মামলার মূল আসামি মোঃ সাহেদকে আদালতে হাজিরের পর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গ্রেপ্তারের পর মঙ্গলবার বিকেলে সাহেদকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করে।

বিষয়টি নিশ্চিত করে কোর্ট পুলিশ পরিদর্শক রথীন্দ্রনাথ বিশ্বাস জানান, তিন সন্তানের জননীকে ধর্ষণ মামলায় গ্রেপ্তারকৃত আসামি মোঃ সাহেদকে ভোলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আলী হায়দারের বোরহানউদ্দিন আমলি আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের জন্য আবেদন করা হয়। শুনানি শেষে বিজ্ঞ আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করে।

এর আগে, গেল গত রবিবার রাতে বোরহানউদ্দিনে তিন সন্তানের জননীকে রাস্তা থেকে তুলে নিয়ে সাহেদ ও তার সহযোগীরা মিলে দলবেঁধে ধর্ষণ করে। এ ঘটনায় সোমবার ভিকটিমের স্বামী বাদী হয়ে মোঃ সাহেদকে প্রধান আসামি করে একই এলাকার মো. সুমন ও মো. ইউছুফের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২-৩ জনকে আসামী করে বোরহানউদ্দিন থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার আলোকে পুলিশ রাতেই প্রধান আসামি সাহেদকে গ্রেপ্তার করে।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল আমিন জানান, মামলার প্রধান আসামি সাহেদকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃত সাহেদের বিরুদ্ধে বোরহানউদ্দিন থানায় মাদক ও চুরির অভিযোগে ৬টি মামলা রয়েছে বলে জানান তিনি।

আরও পড়ুন