• সোমবার, ১৬ মে ২০২২
  • রাত ১০:১৮

চট্টগ্রাম-সেন্টমার্টিনে এমভি বে ওয়ানের চলাচল শুরু ২৫শে নভেম্বর

চট্টগ্রাম-সেন্টমার্টিনে এমভি বে ওয়ানের চলাচল শুরু ২৫শে নভেম্বর
২৫শে নভেম্বর থেকে আবারও চট্টগ্রাম থেকে সরাসরি সেন্টমার্টিনে চলাচল করবে দেশের প্রথম বিলাসবহুল ক্রুজশিপ ‘এমভি বে ওয়ান’।

সপ্তাহে তিনদিন চট্টগ্রামের পতেঙ্গার ১৫ নং ঘাট থেকে বে-ওয়ান ছেড়ে যাবে।  কর্ণফুলী শিপ বিল্ডার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার এম এ রশিদ জানান, বৃহস্পতি, শুক্র ও শনিবার এই তিনদিন রাত ১১ টায় চট্টগ্রাম থেকে সেন্টমার্টিন যাবে জাহাজটি।  এরপর সেন্টমার্টিন থেকে বেলা ১১ টায় চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসবে এমভি বে ওয়ান।  বিশ্ববাজারে তেলের দাম বাড়ায় এবার বে ওয়ানের ভাড়াও বাড়ানো হয়েছে বলে জানান তিনি।  

চট্টগ্রামের পতেঙ্গা ওয়াটার বাস টার্মিনাল থেকে যাত্রা শুরু করবে এমভি বে-ওয়ান।

কর্ণফুলী শিপবিল্ডার্সের সিনিয়র এক্সিকিউটিভ (এডমিন) কামাল উদ্দিন চৌধুরী জানান, রোববার বেলা ২টায় চট্টগ্রাম নগরের পতেঙ্গায় জাহাজটির উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী জাহাজটির যাত্রা উদ্বোধন করবেন। উদ্বোধনী অনুষ্ঠানে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

তিনি আরও জানান, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, কক্সবাজারের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, সাইমুম সরওয়ার কমল, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, কমোডর আবু জাফর মোহাম্মদ জালাল উদ্দিন, কমোডর গোলাম সাদেক, কক্সবাজারের জেলা প্রশাসক কামাল হোসেন ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

ডেস্ক
Faruque
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ২১শে নভেম্বর, ২০২১


সর্বশেষ

আরও পড়ুন