• বুধবার, ২০ জানুয়ারি ২০২১
  • দুপুর ১০:৩০

চাঁদপুরে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

চাঁদপুরে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন
চাঁদপুরে শুরু হয়েছে ৭ম বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট।

বুধবার (২৫ নভেম্বর) সকালে, চাঁদপুর স্টেডিয়াম মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে শেখ রাসেল ক্রীড়াচক্র বনাম ভাই ভাই স্পোর্টিং ক্লাব। খেলায় টসে জয়লাভ করে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় চাঁদপুর শেখ রাসেল ক্রীড়া চক্র। তারা ১৯ ওভার ২ বল খেলে সবকটি উইকেটের বিনিময়ে ৮৯ রান করে। জবাবে ভাই ভাই স্পোর্টিং ক্লাব ১৮.২ ওভারে ৫ উইকেট হারিয়ে ৯৩ রান করে ৫ উইকেটের ব্যবধানে জয়লাভ করে।

টুর্নামেন্টে দুটি গ্রূপে ৬টি দল অংশগ্রহণ করছে। অংশগ্রহণকারী দলগুলো হলো- আবাহনী ক্রীড়াচক্র, পূর্ব শ্রীরামদী ক্লাব, উদয়ন ক্লাব, শেখ রাসেল ক্রীড়াচক্র, তালতলা স্পোর্টিং ক্লাব ও ভাই ভাই স্পোর্টিং ক্লাব।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রাশাসক মাহমুদ জামান বলেন, ১৬ ডিসেম্বরকে সামনে রেখে টুর্নামেন্টটা অনেক বড় করে আয়োজনের লক্ষ্য ছিল। কিন্তু করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে সাদামাটা ভাবে আয়োজন করা হয়েছে। খেলোয়ারসহ সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহ্বান জানান তিনি। মাঠে কোন অবস্থাতেই কেউই মাস্ক ছাড়া প্রবেশ করতে পারবেন না।

খেলোয়ারদের প্রতি অনুরোধ রেখে তিনি আরো বলেন, আশা রাখি টুর্নামেন্টের শেষ অবধি খেলোয়ার সুলভ মনোভাবের পরিচয় দিবেন খেলোয়াররা। আম্পায়ারের সিদ্ধান্ত মেনে নেওয়ার ক্ষেত্রে কোন প্রকার ঔদ্ধত্যপূর্ণ আচরণ থেকে বিরত থাকবেন।

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি তাফাজ্জল হোসেন পাটওয়ারী ও চাঁদপুর জেলা ক্রিকেট উপ-কমিটির সম্পাদক শেখ মো. মোতালেব প্রমুখ।

ডেস্ক
চাঁদপুর প্রতিনিধি
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ২৫শে নভেম্বর, ২০২০
আপডেটঃ বুধবার, ২০শে জানুয়ারী, ২০২১ সকাল ০৯:১৯


সর্বশেষ

আরও পড়ুন