• শনিবার, ০৬ জুন ২০২০
  • রাত ২:২৩

চা বানানোর পর ক্রিকেট খেলে আলোচনায় আতিকুল

চা বানানোর পর ক্রিকেট খেলে আলোচনায় আতিকুল
নির্বাচনি প্রচারণায় গিয়ে ভোটারদের চা বানিয়ে খাওয়ানোর পর এবার নির্বাচনি প্রচারণায় ক্রিকেট খেলে আলোচনায় উত্তর সিটির মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

ভিন্নধর্মী প্রচারণার অংশ হিসেবে মোহাম্মদপুর এলাকায় নির্বাচনি প্রচারণা চালানোর সময় ক্রিকেট খেলতে নেমে যান ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

আজ মঙ্গলবার প্রচারণা চালান উত্তর সিটির শ্যামলী-আদাবর, মোহাম্মদপুর ও লালমাটিয়াতেও। এ সময় মোহাম্মদপুরে ক্রিকেট খেলেন তিনি।

এর আগে, গতকাল সোমবার (১৩ই জানুয়ারি) নির্বাচনি প্রচারণায় গিয়ে ভোটারদের নিজ হাতে চা বানিয়ে খাওয়ান আতিকুল। ঐ দিন বিকেলে রামপুরা, বাড্ডা আফতাবনগর এলাকায় নির্বাচনি প্রচারণার সময় হঠাৎ করেই একটি টং দোকানে গিয়ে নিজেই চা বানাতে বসে যান। পরে সে ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এদিকে, মঙ্গলবার (১৫ই জানুয়ারি) নির্বাচনি আচরণবিধি ভঙ্গ করে ঢাকার উত্তর সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলামের প্রচারণায় ঢাকা-১৩ আসনের সংসদ সদস্য সাদেক খান অংশ নিয়েছেন বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার বেলা সাড়ে ১২টার পর রাজধানীর আগারগাও-তালতলা থেকে প্রচার শুরুর কথা ছিল আতিকুল ইসলামের। তখনও তিনি পৌঁছাননি অথচ আগারগাও শতদল কমপ্লেক্স মাঠে তার নির্বাচনি মঞ্চে নেতাকর্মীসহ ঢাকা-১৩ আসনের এমপি সাদেক খানকে দেখা যায়।

এ সময়, সাদেক খান ঘুরে ঘুরে তিনি স্থানীয়দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও লিফলেট বিলি করেন এবং আতিকের জন্য ভোট চান। পরে, কানাঘুষা দেখে স্থান ত্যাগ করেন সাদেক খান।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১৪ই জানুয়ারী, ২০২০
আপডেটঃ মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ সকাল ১০:২৬


সর্বশেষ

ঘটনাপ্রবাহ বিশ্লেষণঃ

আরও পড়ুন