• বুধবার, ০৩ মার্চ ২০২১
  • সকাল ৮:৩৬

চুরিকৃত গাড়ি ও বিপুল পরিমাণ মাদকসহ গ্রেপ্তার ১৭

চুরিকৃত গাড়ি ও বিপুল পরিমাণ মাদকসহ গ্রেপ্তার ১৭
মৌলভীবাজারে বিশেষ অভিযানে ৩টি চুরিকৃত গাড়ি, ১টি মোটরসাইকেলসহ বিপুল পরিমাণ মাদক উদ্ধার করেছে জেলা পুলিশ। এসময় আন্তঃজেলা গাড়ি চোর চক্রের সদস্যসহ মাদক বিক্রেতা ও বহনকারী ১৭ জনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।
সংবাদ সম্প্রসারন

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে, মৌলভীবাজার পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া জানান, গাড়ি ও মোটরসাইকেল চুরি প্রতিরোধে তিনটি প্রাইভেট গাড়ি ও একটি মোটরসাইকেলসহ গাড়ি চোর চক্রের সদস্যদের গ্রেপ্তার করা হয়েছে। তবে এ চোর চক্রের মূল হোতাকে গ্রেপ্তারে অভিযান চলছে। এ চোর চক্রটি চট্টগ্রাম থেকে গাড়ি চুরি করে সিলেট অঞ্চলে বিক্রি করে বলে জানান পুলিশ সুপার।

তিনি আরো বলেন, গত চারদিনে ২৮১ বোতল বিদেশি মদ, ৩০৬ লিটার দেশিয় মদ, ৩৯ পিস ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়। এ ব্যাপারে জেলার ৭টি থানায় ২১টি মামলায় ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও চাঞ্চল্যকর হত্যা মামলা, গনধর্ষণ মামলার রহস্য উদঘাটন করে আসামিকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। মৌলভীবাজারে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, চুরি, ছিনতাই ও ডাকাতি প্রতিরোধে অভিযান অব্যাহত থাকবে।

এসময় অতিরিক্ত পুলিশ হাসান মোহাম্মাদ নাছের রিকাবদার, জিয়াউর রহমান, এ বি এম মুজাহিদুল ইসলাম সহ বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ডেস্ক
মৌলভীবাজার প্রতিনিধি
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ২৩শে ফেব্রুয়ারি, ২০২১
আপডেটঃ রবিবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ রাত ০৮:৪৫


সর্বশেষ

মানচিত্র

আরও পড়ুন