এশিয়া, ইউরোপ

চুল কেটে ছোট করে দেয়ায়, শোকে অজ্ঞান মডেল!

ডিবিসি নিউজ ডেস্ক

ডিবিসি নিউজ

রবিবার ১৩ই অক্টোবর ২০১৯ ০৮:১৪:৪৫ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

চুলের শোকে অজ্ঞান হলেন তুরস্কের এক মডেল। একটি মেকওভার শোতে অংশ নেন মডেল ইলায়দা। হেয়ার স্টাইলিস্ট তার ৩০সেন্টিমিটার চুল কেটে ফেলার পরই জ্ঞান হারান ইলায়দা।

চুলের শোকে অজ্ঞান হলেন তুরস্কের এক মডেল। একটি মেকওভার শোতে অংশ নেন মডেল ইলায়দা। হেয়ার স্টাইলিস্ট তার ৩০সেন্টিমিটার চুল কেটে ফেলার পরই জ্ঞান হারান ইলায়দা। ওই মেকওভার শোর ভিডিওটি এখন ভাইরাল। মেইল অনলাইন জানায়।

'কুফারিম সেন্সিন' বা 'ইউ আর মাই হেয়ার ড্রেসার' নামে তুরস্কের ওই টিভি শোতে এ ঘটনা ঘটে। অন সেট মেক ওভার শো চলছিল। সেখানে মডেল, হেয়ার স্টাইলিস্ট,হোস্ট, জুরি সবাই উপস্থিত। শোয়ে অংশ নেয়া মডেল ইলায়দার মেক ওভারের ভার পড়েছিল সে দেশেরই স্টাইলিস্ট বিলাল আগিনের ওপর। 

এটি ছিল এই শোর একটি বিশেষ পর্ব, এখানে ক্যান্সার থেকে বেঁচে যাওয়াদের জন্য 'লেট মাই হেয়ার বি ইওর হেয়ার' প্রকল্পটি সমর্থন করার জন্য হেয়ারড্রেসার বিলাল আর মডেল ইলাদার চুল কাটতে এসেছিলেন।

ইলায়দা-বিলাল ছাড়াও আরও কয়েকজন অংশ নেন সেই শোয়ে। সবাই যে যার মতো করে মেক ওভার চালিয়ে যাচ্ছিলেন। ইলায়দার চুল দু’ ফুটের বেশি লম্বা ছিল। বিলাল প্রথমে ইলায়দাকে জিজ্ঞেস করেন, কতটা চুল কাটা যাবে। বিলাল যতটা দেখান, ইলায়দা তাতে রাজি হননি। দু’জনে আলোচনা করে সেই মাপ ঠিক হয়।

এরপর শুরু হয় চুল কাটার পালা। তবে ইলায়দা যতটা দেখিয়েছিলেন তার থেকে অনেক বেশি চুল কেটে দেন বিলাল। কয়েক সেকেন্ডে সেই কাজ সারা হলেই ইলায়দা হাত দিয়ে দেখেন তার চুল একদম ছোট করে দেয়া হয়েছে। এরপর তিনি বিলালের সাথে এ বিষয়ে কথা বলেন। তবে বিলালের কাছ থেকে কোন জবাব পান না তিনি। এত যত্ন করে বড় করা চুল কয়েক সেকেন্ডে হারিয়ে শোকাহত হয়ে পড়েন ইলায়দা। শো ছেড়ে বেরিয়ে যাচ্ছিলেন। সেটের দরজার কাছে গিয়েই জ্ঞান হারাতে দেখা যায় ইলায়দাকে। পড়ে যাওয়ার আগে সেখানে দাঁড়িয়ে থাকা এক মহিলা তাকে ধরে ফেলেন।

এই ভিডিও সামনে আসার পরই সমালোচনা শুরু হয়েছে। অনেকেই বলছেন, মেক ওভারের জন্য চুল যদি কাটতেই হয় তার মাপটা ইলায়দার অনুমতি নিয়ে কাটা উচিত ছিল। সেটা যদি করা না হয় তবে অন্যায় হয়েছে।

আরও পড়ুন