• শনিবার, ১৬ নভেম্বর ২০১৯
  • রাত ৯:২৫

টাকা ছাড়া আর সাক্ষাৎকার দিবেন না নাইলা নাঈম

টাকা ছাড়া আর সাক্ষাৎকার দিবেন না নাইলা নাঈম
টাকা ছাড়া আর ইন্টারভিউ দিবেন না আলোচিত মডেল অভিনেত্রী নাইলা নাঈম। তার প্রতি ইন্টারভিউ এর মূল্য নির্ধারণ করেছেন ৫০০০ টাকা। সম্প্রতি নিজের ফেসবুক ভেরিফাইড পেজে এমন ঘোষণা দিয়েছেন তিনি।

স্ট্যাটাসে নাইলা নাঈম লিখেছেন, ‘প্রতিদিন কমপক্ষে ২/৩ টি কল আসে, আপু আমাদের ইউটিউব চ্যানেল ওমুক, অথবা আমাদের নিউজপেপার ওমুক, অথবা আমদের ম্যাগাজিন ওমুক, আমাদের চ্যানেল ওমুক-তুমুক, আপনি যদি একটা ইন্টারভিউ দিতেন? প্রতিদিন শুধু যদি ইন্টারভিউই দিই তাহলে কাজ করবো কখন? কাজের কাজ তো কিছুই নাই। এখন ইন্টারভিউ দিতেও চার্জ করতে হবে, প্রতি ইন্টারভিউ ৫০০০ টাকা। আপনারা তো মেকআপ নিয়ে আসেন না, কস্টিউম দেন না, ট্রান্সপোর্ট খরচ দেন না’।

তিনি আরও লিখেন, ‘আর যদি ভুল করে ঘুণাক্ষরেও বলি যে, ইন্টারভিউ দিয়ে আমার লাভ কি? তখনই তাদের পাল্টা প্রশ্ন থাকে, আপু এটা তো আপনার পুরোপুরি সাবজেক্ট। আপনাকে এতো-এতো পাবলিসিটি দিব, আপনার ইন্টারভিউ এতো-এতো ভিউজ দিব। আমি মনে মনে বলি, রাতের বেলা মুখ প্যাঁচানো অবস্থায় বের হলেও মানুষ আমাকে চিনে ফেলে, পাঠাও, উবারে উঠলেও মানুষ চিনে ফেলে যে এটা নাইলা নাঈম আর আপনি আমাকে কি পাবলিসিটি দিবেন?’

উল্লেখ্য, নাঈম পেশায় একজন দন্ত চিকিৎসক। র‌্যাম্প মডেল হিসেবে শোবিজের মাধ্যমে তার কর্মজীবনের শুরু হয়। পরর্তীতে তিনি বাংলাদেশী চলচ্চিত্র শিল্পে যুক্ত হন। এছাড়া সম্প্রতি কিছু মিউজিক ভিডিওতে কাজ করেও ব্যাপক সমালোচনায় আসেন তিনি।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ২রা নভেম্বর, ২০১৯
আপডেটঃ শনিবার, ১৬ই নভেম্বর, ২০১৯ সকাল ১১:৪৬


সর্বশেষ

আরও পড়ুন