জেলার সংবাদ, আইন ও কানুন

ট্রাফিক কেস ফাইন পরিশোধে উপায়-ঝালকাঠি জেলা পুলিশ চুক্তি

ঝালকাঠি প্রতিনিধি

ডিবিসি নিউজ

বুধবার ৯ই জুন ২০২১ ০৪:০০:৩৬ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

ঝালকাঠিতে সড়কে ট্রাফিক আইনের মামলা ও জরিমানার অর্থ প্রদানে স্বচ্ছতা এবং জনসাধারণের ভোগান্তি কমাতে জেলা পুলিশের সাথে চুক্তি স্বাক্ষর করেছে মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান ‘উপায়’।

বুধবার (৯ জুন) দুপুরে, ঝালকাঠি পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে ট্রাফিক কেস ফাইন পরিশোধ সম্পর্কিত চুক্তি স্বাক্ষরিত হয়। এই চুক্তির মধ্য দিয়ে মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান ‘উপায়’ এর নিকটস্থ যে কোন এজেন্ট বা ব্যক্তিগত ‘উপায়’ অ্যাকাউন্টের মাধ্যমে সহজেই ট্রাফিক কেসের ফাইন পরিশোধ করা যাবে।

ঝালকাঠি জেলা পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন এবং মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান ‘উপায়’ এর সহকারী পরিচালক হাসান মাহমুদ জাহিদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো. মঈনুল হক, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেন, ‘উপায়’ রিজিওনাল ম্যানেজার আসিফ ইকবাল, এরিয়া ম্যানেজার মো. বদিউজ্জামান, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ঝালকাঠি শাখা ম্যানেজার শেখ উজ্জল মিয়া, উপায় এর ডিস্টিবিউটর আক্তারুজ্জামান বাচ্চু ও জেলা ট্রাফিক পুলিশের অফিসার ইনচার্জ রেজাউল করিমসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষর শেষে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান ‘উপায়’ অ্যাকাউন্টের মাধ্যমে যানবাহনের কেস ফাইন পরিশোধের সুযোগ সৃষ্টির ফলে এখন থেকে পুলিশের সাথে আর নগদ লেনদেন করতে হবে না। ‘উপায়’ এর মাধ্যমে তাৎক্ষণিক জরিমানা প্রদান করা যাবে। এতে দুর্নীতিও কমে আসবে।

আরও পড়ুন