• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১
  • রাত ৯:৩৬

ডাকাতির প্রস্তুতিকালে ৩ জন গ্রেপ্তার

ডাকাতির প্রস্তুতিকালে ৩ জন গ্রেপ্তার
সিলেটের বিয়ানীবাজারে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৫ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে পৌরশহরের খাসার পল্লীবিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকা থেকে অস্ত্রসহ তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে বুধবার (৬ জানুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, বিয়ানীবাজারে বড় ধরনের ডাকাতির প্রস্তুতি নিচ্ছে সংঘবদ্ধ ডাকাতচক্র, সোর্সের মাধ্যমে এমন সংবাদ পায় পুলিশ। সিলেটের পুলিশ সুপার থেকে সহকারি পুলিশ সুপার (সার্কেল) এর সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ, পরামর্শ এবং পুলিশের বিশ্বস্ত সোর্স এর মাধ্যমে ডাকাত চক্রের গতিবিধি লক্ষ্য রাখা হয়। গত তিনদিন থেকে এ ডাকাতচক্রের সাথে ছায়ার মতো কয়েকজন পুলিশ সোর্স লেগেছিলো। একই সাথে পুলিশ প্রযুক্তির সহায়তায় তাদের সর্বশেষ অবস্থান নজরে রেখেছিলো। মঙ্গলবার রাত ৮টার দিকে খাসা এলাকায় আসার পর আগে থেকে ওঁৎ পেতে থাকা বিয়ানীবাজার থানা পুলিশ ডাকাতদের বহনকারী মাইক্রোর গতিরোধ করে। এসময় ডাকাতরা পালানোর চেষ্টা করলে পুলিশ তিন ডাকাত সদস্যকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, আটককৃতদের বিয়ানীবাজার থানায় দ্রুত সময়ের মধ্যে নিয়ে আসে পুলিশ। এসময় ডাকাতদের কাছে থাকা ব্যাগ থেকে দুইটি বন্দুক, একটি রিভলবার, ১৪টি কার্তুজ, ৩টি রামদা, অত্যাধুনিক কাটারসহ ডাকাতি কাজে ব্যবহৃত হয় এমন সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।

ডেস্ক
সিলেট প্রতিনিধি
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ৬ই জানুয়ারী, ২০২১


সর্বশেষ

আরও পড়ুন