• মঙ্গলবার, ১১ মে ২০২১
  • রাত ১০:৪৮

ডাকাত-পুলিশ গোলাগুলি, যুবকের মরদেহ উদ্ধার

ডাকাত-পুলিশ গোলাগুলি, যুবকের মরদেহ উদ্ধার
ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে গুলিবিদ্ধ এক যুবকের (২০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৩ মে), করেরগাঁও সড়কের পাশ থেকে অজ্ঞাত ওই যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠায় থানা-পুলিশ।

পুলিশ জানায়, মোটরসাইকেল আরোহীর গতিরোধ করে ডাকাতি করার সময় ঢাকা জেলা ডিবির (দক্ষিণ) একটি টিমের সঙ্গে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে ওই যুবক নিহত হয়। নিহতের পরনে রয়েছে কালো রঙয়ের ফুলহাতা গেঞ্জি ও কালো রংয়ের জিন্স প্যান্ট।

কেরানীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর বলেন, রবিবার (২ মে) রাত ৮টার দিকে সোবহান নামে স্থানীয় এক ব্যক্তি মোটরসাইকেল নিয়ে করেরগাঁও সড়ক দিয়ে যাচ্ছিলো। এসময় ৭/৮ জন ডাকাত সড়কে গাছপালা ফেলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। তার চিৎকারে টহলে থাকা ডিবির টিম ঘটনাস্থলে উপস্থিত হলে ডাকাতরা তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এসময় আত্মরক্ষার্থে ডিবির সদস্যরাও পাল্টা গুলি ছোঁড়ে। কয়েক রাউন্ড গুলি গুলি বিনিময়ের পর ডাকাতদল পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল তল্লাশির পর অজ্ঞাত এক ডাকাতের গুলিবিদ্ধ মরদেহ পাওয়া যায়। ঘটনাস্থল থেকে কয়েকটি ধারালো অস্ত্র ও আগ্নেয়াস্ত্র পাওয়া গেছে। কিন্তু কি ধরনের আগ্নেয়াস্ত্র পাওয়া গেছে সে বিষয়ে তিনি কোন তথ্য দিতে পারেননি তিনি।

ডেস্ক
কেরানীগঞ্জ প্রতিনিধি
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ৩রা মে, ২০২১


সর্বশেষ

আরও পড়ুন