• বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০
  • রাত ১১:৩৮

ডাক্তারদের পাথর ছুঁড়বেন না, ঘরে বসে নামাজ পড়ুন: সালমান খান

ডাক্তারদের পাথর ছুঁড়বেন না, ঘরে বসে নামাজ পড়ুন: সালমান খান
লকডাউন না মানলে প্রয়োজনে সেনাবাহিনী নামাতে হবে বলে জানিয়েছেন বলিউডের অন্যতম শীর্ষ নায়ক সালমান খান।

সম্প্রতি, সালমান খানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে তিনি সাধারণ মানুষকে ভর্ৎসনা জানিয়েছেন পুলিশ এবং চিকিৎসকদের ওপর পাথর ছোঁড়ার প্রতিবাদ জানিয়ে। ভিডিওতে সবাইকে লকডাউনে ঘরে বসে নামাজ পড়ার পরামর্শ দিয়েছেন তিনি। সালমান বলেন, আল্লাহ সবার মধ্যে আছেন। পরিবারের সঙ্গে ঘরে বসে নামাজ পড়লেও তাঁকে পাওয়া যাবে।

করোনা নিয়ে উদ্বিগ্ন সালমান ভিডিওতে আরও বলেন, এখন জীবনের বিগ বস শুরু হয়েছে। করোনা সংক্রমণে প্রথমে মনে হয়েছিলো একসময় থেমে যাবে। কিন্তু যত দিন যাচ্ছে পরিস্থিতি এখন আরও গুরুতর হয়ে উঠেছে। ডাক্তাররা সবার জীবন বাঁচাতে এসেছেন। নার্সরা সেবা করছেন অক্লান্তভাবে। আর আপনারা তাদের ওপর পাথর ছুঁড়ে মারছেন! এই ডাক্তাররা যদি আর কারো চিকিৎসা না করেন তবে রোগ দূর হবে কীভাবে? একইভাবে প্রশাসন রাস্তায় অকারণে ঘুরতে থাকা মানুষদের ঘরে পাঠাচ্ছেন তাদের সুস্থ থাকার জন্য। এভাবেও তাদের ওপর অত্যাচার চালানো উচিত নয় কারোর।

লকডাউনে তিন সপ্তাহ ধরে পানভেলে নিজের ফার্ম হাউজে পরিবারের কিছু সদস্যদের নিয়ে রয়েছেন সালমান। তার বাবা সেলিম খান একা রয়েছেন মুম্বইয়ের বাড়িতে। টানা তিন সপ্তাহ বাবাকে না দেখতে পেয়ে চিন্তিত তিনি। একই সঙ্গে মনখারাপও খুব। সে কথাও তিনি ভিডিওতে জানিয়েছেন অনুরাগীদের।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১৬ই এপ্রিল, ২০২০
আপডেটঃ বৃহঃস্পতিবার, ৪ঠা জুন, ২০২০ দুপুর ১২:৫৪


সর্বশেষ

ঘটনাপ্রবাহ বিশ্লেষণঃ

আরও পড়ুন