• শনিবার, ১৫ আগস্ট ২০২০
  • দুপুর ৪:৩৫

ডাব্লিউ পিপি আই অ্যাওয়ার্ড পেলো আর্টল্যান্ড

ডাব্লিউ পিপি আই অ্যাওয়ার্ড পেলো আর্টল্যান্ড
ইন্টারন্যাশনাল ডাব্লিউ পিপি আই অ্যাওয়ার্ড পেলো বাংলাদেশের জনপ্রিয় ও শীর্ষস্থানীয় ফটোগ্রাফি প্রতিষ্ঠান আর্টল্যান্ড। ওয়েডিং সিনেমাটোগ্রাফির উপর প্রতিষ্ঠানটি এই অ্যাওয়ার্ড অর্জন করে।

বিয়েসহ বিভিন্ন অনুষ্ঠানের ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি করে ইতিমধ্যেই সবার নজর কেড়েছে আর্টল্যান্ড। ফটোগ্রাফির উপর বেশ কিছু অ্যাওয়ার্ডও আছে প্রতিষ্ঠানটির।

ওয়েডিং ফটোগ্রাফির পাশাপাশি ওয়েডিং সিনেমাটগ্রাফির নিয়ে অনেকদিন ধরেই কাজ করে আসছে প্রতিষ্ঠানটি। উন্নত মানের সব ক্যামেরা, সিনেমাটোগ্রাফার, ঝকঝকে ইডিট আর আধুনিক সব প্রযুক্তি ব্যবহার করে আসছে প্রতিষ্ঠানটি। বাংলাদেশে সিনেমাটোগ্রাফির ইতিহাসে আর্টল্যান্ডের এটিই সব থেকে বড় অর্জন।

এদিকে, ডাব্লিউ পিপি আই থেকে বেস্ট ফটোগ্রাফির জন্য ডাব্লিউ পিপি আই সিলভার অ্যাওয়ার্ড পেয়েছেন প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর ফয়সাল জিকো। নব দম্পতিদের বেশ কিছু দারুন ছবি ক্যামেরায় বন্দী করে তিনি এ পুরষ্কারে ভূষিত হন। এসময় তিনি বলেন, এটি তার জীবনের শ্রেষ্ঠ ও অন্যতম অ্যাওয়ার্ড। এটি আর্টল্যান্ডের জন্য বড় একটি অনুপ্রেরণা, কারণ এই অর্জনই তাদের দায়িত্বশীলতাকে বাড়িয়ে দিয়েছে।

আর্টল্যান্ড ফটোগ্রাফি, সিনেমাটোগ্রাফিসহ নানা সেবা দিয়ে যাচ্ছে পুরো দেশে। এক ঝাঁক তরুণ ফটোগ্রাফার কাজ করছে আর্টল্যান্ডে। ঢাকা আর চট্টগ্রাম অফিস থেকে একযোগে কাজ করছে এই ফটোগ্রাফি প্রতিষ্ঠানটি।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ২৬শে ডিসেম্বর, ২০১৯
আপডেটঃ শনিবার, ১৫ই আগস্ট, ২০২০ দুপুর ০১:০৬


সর্বশেষ

আরও পড়ুন