• শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০
  • দুপুর ৩:৩৪

দর্শকের সারিতে বসে অপু বিশ্বাসের নাচ দেখবেন শাকিব খান

দর্শকের সারিতে বসে অপু বিশ্বাসের নাচ দেখবেন শাকিব খান
একই অনুষ্ঠানে অনেকদিন পর একসঙ্গে থাকছেন অপু বিশ্বাস ও শাকিব খান। অনুষ্ঠানে নাচবেন অপু বিশ্বাস, আর দর্শক সারিতে বসে দেখবেন শাকিব খান। এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে এমন দৃশ্যই দেখবেন শাকিব-অপু ভক্তরা।

আগামী ৮ই ডিসেম্বর, বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে আয়োজিত হবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৭ ও ২০১৮ প্রদান অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে নাচবেন জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। ওই দিনই শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে পুরস্কার নেবেন শাকিব খান। ২০১৭ সালের শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পাচ্ছেন তিনি। হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘সত্তা’ ছবিতে অভিনয়ের জন্য এ সম্মানজনক পুরস্কার পাচ্ছেন শাকিব।

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় গানের সঙ্গে অপু একক নাচে অংশ নেবেন। অপু বিশ্বাস ছাড়াও অনুষ্ঠানে একক নাচ পরিবেশন করবেন নুসরাত ফারিয়া, ইয়ামিন হক ববি ও নিপুণ। জুটি বেঁধে নাচবেন জায়েদ খান-মাহি, তমা মির্জা-ইমন। চলচ্চিত্রের সাড়াজাগানো গানের সঙ্গে তারা নাচ পরিবেশন করবেন।

অভিনয়ের স্বীকৃতিস্বরূপ এবার শাকিব খান ছাড়াও জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন আরিফিন শুভ, ফেরদৌস আহমেদ ও সাইমন সাদিক। গত ৭ই নভেম্বর (বৃহস্পতিবার), তথ্য মন্ত্রণালয় থেকে ২০১৭ ও ২০১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ীদের নাম ঘোষণা করে গেজেট প্রকাশ করা হয়।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ৫ই ডিসেম্বর, ২০১৯
আপডেটঃ শুক্রবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২০ সকাল ০৬:২২


সর্বশেষ

আরও পড়ুন