• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯
  • রাত ৯:৩৬

দিনাজপুরে স্কুলশিক্ষিকার একাধিক ভিডিও ভাইরাল

দিনাজপুরে স্কুলশিক্ষিকার একাধিক ভিডিও ভাইরাল
দু'মাস আগে প্রথমে জেলা প্রশাসকের সঙ্গে অনৈতিক সম্পর্কের দাবির পর এবার ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও শেয়ার করে অনৈতিক সম্পর্কের দাবি করেছেন দিনাজপুরের এক স্কুল শিক্ষিকা।

ফেইসবুকে ভিডিও শেয়ার করলেও পরে তার দাবি, জেলা প্রশাসককে নিয়ে ভিডিওটি তিনি নয়, তার স্বামী পোষ্ট করেছেন।

পর পর এরকম দুটি ভিডিও নিয়ে দিনাজপুরের সর্বত্র চলছে আলোচনা। এই আলোচনার মধ্যেই বুধবার সন্ধ্যায় স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যানের সঙ্গে অনৈতিক সম্পর্কের কথা বলে আরো একটি ভিডিও পোস্ট করেন এই নারী।

ঘটনার নায়িকা দিনাজপুর সদরের বালুবাড়ি এলাকার বাসিন্দা তিন সন্তানের জননী স্কুল শিক্ষিকা আন্নি ইসলাম।

প্রায় দুই মাস আগে দিনাজপুর জেলা প্রশাসকের সাথে নিজের অনৈতিক সম্পর্কের কথা বলে ফেসবুকে ভিডিও পোষ্ট করেন। ওই দিনই আগের ভিডিওটি সত্য নয়, এবং তার স্বামী সেই ভিডিও পোস্ট করেছে বলে অভিযোগ করে আরো একটি ভিডিও পোস্ট করেন তিনি।  এই পোস্ট দুটিই ভাইরাল হয়ে উঠে।

পরে এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর ওই শিক্ষিকা আগের ভিডিওটি মিথ্যা বলে আরেকটি ভিডিও পোস্ট করেন। এতে তিনি অভিযোগ করেন স্থানীয় এক ইউপি চেয়ারম্যান ও সাংবাদিক তাকে দিয়ে আগের ভিডিওগুলো পোস্ট করিয়েছেন।

তবে দিনাজপুর সদরের আস্করপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিয়াউর রহমান বলছেন, ওই শিক্ষিকা তার এলাকার স্কুলে চাকরী করলেও তাকে চিনেন না তিনি।  এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার কথাও জানান তিনি।

সম্মানীয় ব্যক্তিদের নিয়ে এধরনের ভিডিও নিয়ে সর্বত্রই গুঞ্জন শুরু হয়েছে। স্থানীয় সংস্কৃতিকর্মী রেজাউর রহমান রেজু বলেন, এলাকার সম্মানীয় ব্যক্তিদের নিয়ে এমন বিতর্কিত ভিডিও পোষ্টের বিষয়টি খতিয়ে দেখা উচিৎ। 

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ৩১শে অক্টোবর, ২০১৯
আপডেটঃ শুক্রবার, ১৫ই নভেম্বর, ২০১৯ সন্ধ্যা ০৭:২০


সর্বশেষ

ঘটনাপ্রবাহ বিশ্লেষণঃ

আরও পড়ুন