• সোমবার, ৩০ মার্চ ২০২০
  • সকাল ৯:৩৪

দিবালার করোনায় আক্রান্তের খবরে ক্লাব থেকে পালিয়েছেন কস্তা

দিবালার করোনায় আক্রান্তের খবরে ক্লাব থেকে পালিয়েছেন কস্তা
আর্জেন্টাইন ফুটবলার পাওলো দিবালার করোনায় আক্রান্ত হওয়ার খবরে ক্লাব থেকে পালিয়েছেন তার সতীর্থ ডগলাস কস্তা।

জুভেন্টাসের ফুটবলাররা একের পর এক ভঙ্গ করছেন কোয়ারেন্টিনের নিয়ম।অথচ এই ক্লাবের তিন খেলোয়াড়ই আক্রান্ত করোনাভাইরাসে। সবশেষ পাওলো দিবালার করোনা ধরা পড়ার পর ক্লাব থেকে পালিয়েছেন তার ক্লাব সতীর্থ ডগলাস কস্তা। ফুটবলারদের এমন আচরণে ভীষণ চটেছেন ইতালিয়ান চিকিৎসকরা।

করোনারা থাবায় থমকে গেছে ইতালি, দেশটার সফলতম ক্লাব জুভেন্টাসের বেশ ক’জন ফুটবলার কোভিট নাইন্টিনে আক্রান্ত, ওদের ক্লাব আর স্টেডিয়াম হয়ে পড়েছে একেবারেই জনশূন্য।

করোনাকে রুখে দিতে ফ্যানরা প্লেস্টেশন বেছে নিয়েছেন, প্রো ইভোলিউশন সকারা গেমে জুভেন্টাসের কাছে টিম করোনা হাফ ডজন গোল খেয়ে দিতে পারেনি একটাও, একাধিক গোল করেছে ওদের আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালা।

শনিবার করোনা টেস্টের রেজাল্ট পজেটিভ এসেছে দিবালা আর তার বান্ধবীর। আর টেস্টের একদিন আগেই দিবালার সঙ্গে পিংপং ফুটবল খেলেছেন জুভেন্টাসের উইংগার ডগলাস কস্তা।

দিবালার আক্রান্ত হওয়ার খবর শুনেই ক্লাব থেকে নিজ দেশ ব্রাজিলে পালিয়ে গেছেন কস্তা। এর আগে, প্রথম ক্রীড়াবিদ হিসেবে আক্রান্ত হন জুভেন্টাসের দানিয়েল রুগানি, এরপর ব্লেইজ মাতুইদি।

রুগানি আক্রান্ত হওয়ার পর সব ফুটবলারের ১৪ দিন কোয়ারেন্টিনে থাকার কথা ছিল। রোনালদো আগে থেকেই নিয়মের মধ্যে। পিয়ানিচ, খেদিরে ধরেছেন নিজ নিজ দেশের বিমান। মায়ের অসুস্থতার কথা বলে আর্জেন্টিনা গেছেন হিগুইন। এমন পরিস্থিতিতে ভীষণ চটেছেন ইতালিয়ান চিকিৎসকরা। তাদের কথা, আইকনিক ফিগাররা এমন করলে সাধারণরা করবে কি?

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ২৩শে মার্চ, ২০২০
আপডেটঃ সোমবার, ৩০শে মার্চ, ২০২০ সকাল ০৮:১৮


সর্বশেষ

ঘটনাপ্রবাহ বিশ্লেষণঃ

আরও পড়ুন