• শনিবার, ০৪ জুলাই ২০২০
  • সকাল ৯:০৯

নরসিংদীতে ৩ দিন ব্যাপী বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ বইমেলার উদ্বোধন

নরসিংদীতে ৩ দিন ব্যাপী বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ বইমেলার উদ্বোধন
বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষ্যে শ্রাবণ বইগাড়ির মাধ্যমে নরসিংদীতে ৩ দিন ব্যাপী বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ বইমেলার আয়োজন করেছে শ্রাবণ প্রকাশনী।

রবিবার দুপুরে নরসিংদী জেলা প্রশাসন ও ভাই গিরিশ চন্দ্র সেন গণপাঠাগারের সহযোগিতায় নরসিংদী সার্কিট হাউজ প্রাঙ্গণে এই বইমেলার উদ্বোধন করা হয়। বইমেলা উদ্বোধন করেন নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

এ সময় উপস্থিত ছিলেন, নরসিংদী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কমল কুমার ঘোষ, নেজারত ডেপুটি কালেক্টর ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. শাহরুখ খান, ভাই গিরিশ চন্দ্র সেন গণপাঠাগারের সভাপতি মো. শাহীনুর মিয়া ও শ্রাবণ প্রকাশনীর প্রকাশক রবিন আহসানসহ সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানের কর্মকর্তা, শিক্ষক ও শিক্ষার্থীরা।

উদ্বোধন শেষে বইগাড়িটি শহরের ব্রাহ্মন্দী কে.কে.এম. সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে নিয়ে গেলে বই কেনার জন্য ছাত্ররা গাড়ির সামনে ভিড় জমায়।

তিন দিন ব্যাপী এই বইমেলার শ্রাবণ বইগাড়িটি পর্যায়ক্রমে নরসিংদী সদর উপজেলার ৬টি বিদ্যালয় ও ৪টি কলেজে প্রদর্শন করা হবে। বইগাড়িতে মুক্তিযুদ্ধ, ভাষা আন্দোলন ও বঙ্গবন্ধুর কর্মজীবন নিয়ে ১০০টি বঙ্গবন্ধুর উপর লেখা বই পাওয়া যাবে। 

ডেস্ক
নরসিংদী প্রতিনিধি
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ৮ই মার্চ, ২০২০
আপডেটঃ শনিবার, ৪ঠা জুলাই, ২০২০ দুপুর ০১:৫৭


সর্বশেষ

আরও পড়ুন