• শনিবার, ০৬ জুন ২০২০
  • সকাল ৫:১২

নারায়ণগঞ্জ থেকে প্রত্যাহার হওয়া এসপি হারুন বদলি হয়ে ডিএমপিতে

নারায়ণগঞ্জ থেকে প্রত্যাহার হওয়া এসপি হারুন বদলি হয়ে ডিএমপিতে
নারায়ণগঞ্জের আলোচিত প্রত্যাহার হওয়া পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ সহ পাঁচ কর্মকর্তাকে উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) ও পুলিশ সুপার (এসপি) পদে বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ই মে) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে জানানো হয়, ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মফিজ উদ্দিন আহমেদকে সিলেট রেঞ্জের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি), উপ-কমিশনার মো: মাসুদুর রহমানকে পুলিশ সদর দপ্তরের সহকারি পুলিশ মহাপরিদর্শক (এআইজি), মোহাম্মদ হারুন অর রশীদকে ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার (ডিসি), ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামানকে মেহেরপুরের পুলিশ সুপার এবং মেহেরপুরের পুলিশ সুপার এস এম মুরাদ আলিকে ফরিদপুরের পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে। জনস্বার্থে এই আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

এর আগে, গত বছর নভেম্বরে নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদকে বদলি করা হয়েছিলো। গত জাতীয় নির্বাচনের আগে নারায়ণগঞ্জের পুলিশ সুপারের দায়িত্ব পান হারুন। তার আগে তিনি গাজীপুর থেকে বদলি হয়ে পুলিশ সদরদপ্তরে এসেছিলেন।

পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক হারুন কয়েক বছর গাজীপুরের পুলিশ সুপার ছিলেন। তার বিরুদ্ধে গত বছরের মে মাসে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের সময় পক্ষপাতিত্বের অভিযোগ তোলে বিএনপি। এর আগে, হারুন ঢাকা মহানগর পুলিশে ছিলেন। তখন বিএনপি নেতা জয়নুল আবদিন ফারুকের উপর হামলার ঘটনায় আলোচিত হন তিনি।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১৪ই মে, ২০২০
আপডেটঃ শুক্রবার, ৫ই জুন, ২০২০ বিকাল ০৫:১৪


সর্বশেষ

আরও পড়ুন