• শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০
  • দুপুর ৩:১৭

নিজ জেলায় ফিরে সংবর্ধনা পেলেন আকবর, হৃদয় ও তামিম

নিজ জেলায় ফিরে সংবর্ধনা পেলেন আকবর, হৃদয় ও তামিম
সৈয়দপুর বিমানবন্দরে ভালোবাসা আর আবেগে অভিনন্দন জানানো হয়েছে অধিনায়ক আকবর আলীকে। বগুড়ায় পরিবারের কাছে পৌঁছেছেন তৌহিদ হৃদয় ও তানজিম হাসান তামিম।

বাড়িতে পরিবারের কাছে ফিরছেন আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী বাংলাদেশ দলের ক্রিকেটাররা। বুধবার ঢাকায় ফেরার পর বৃহস্পতিবার সকালে সৈয়দপুর বিমানবন্দর হয়ে রংপুর রওনা দেন ক্যাপ্টেন আকবর আলী। সৈয়দপুর বিমানবন্দরে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। সেখান থেকে সড়কপথে বাড়িতে রওনা হন আকবর আলী।

বগুড়ায়ও সর্বস্তরের উষ্ণ সংবর্ধনা পেয়েছেন দুই জুনিয়র টাইগার তৌহিদ হৃদয় ও তানজিম হাসান তামিম। বৃহস্পতাবার সকালে ঢাকা থেকে রওনা হয়ে বেলা সাড়ে ১১টায় তাদের বহনকারী গাড়ি বগুড়া শহরে পৌঁছালে স্থানীয় জনতা, ক্রিকেটপ্রেমী ও প্রশাসন তাদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে। এরপর বগুড়া শহরের প্রধান প্রধান সড়কে পদক্ষিণের পর জিরো পয়েন্ট সাতমাথায় শুভেচ্ছা বিনিময় শেষে নিজ নিজ বাড়ি ফেরেন তারা।

এসময় বিশ্বকাপজয়ী দলের ক্রিকেটার তৌহিদ হৃদয় বলেন, 'সবাই সবসময় আমাদের সাপোর্ট করছেন। সবসময় আমাদের খবর রাখছেন। ভবিষ্যতেও যেন রাখেন সেটাই সবাই কাছে দোয়া চাই।'

আর, আরেক বিশ্বকাপজয়ী দলের ক্রিকেটার তানজিম হাসান তামিম বলেন, 'এটা অসাধারণ একটা অনুভূতি, ভাষায় প্রকাশ করতে পারবো না। আমরা এভাবে যে একটা সংবর্ধনা পাবো, এটা আমাদের কাছে অনেক গর্বের বিষয়। সবাই আমাদের জন্য দোয়া করবেন যেন আমরা ভবিষ্যতে দেশের জন্য আরও ভালো কিছু করতে পারি।'

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১৩ই ফেব্রুয়ারি, ২০২০
আপডেটঃ শুক্রবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২০ সন্ধ্যা ০৬:১৯


সর্বশেষ

ঘটনাপ্রবাহ বিশ্লেষণঃ

আরও পড়ুন