• সোমবার, ১৬ মে ২০২২
  • রাত ৮:৫৫
না.গঞ্জ সিটি নির্বাচন

নির্বাচনে সহিংসতার আশঙ্কা আইভির

নির্বাচনে সহিংসতার আশঙ্কা আইভির
নির্বাচনে সহিংসতার আশঙ্কা জানিয়ে আইভি বলেন, ঘরের লোক-বাইরের লোক একসাথে জোট বেঁধেছে।

শুক্রবার সকালে সংবাদ সম্মেলনে এ শঙ্কার জানান তিনি।

আইভী বলেন, একটি পক্ষ থেকে ভোটারদের ভয় দেখানো হচ্ছে। ঘরে-বাইরের লোক একসঙ্গে জোট বেঁধেছে। সার্কিট হাউজে কারা আসছেন কারা  থাকছেন সেটি আমার জানা নেই। আমার ভিত্তি জনগণ। এই নির্বাচনও আমার কাছে চ্যালেঞ্জ। সহিংসতা যারা করে তারা ঘর আর বাইরে বলে কথা নয়। তাদের প্রতিপক্ষ আসলে আমি।

তিনি বলেন, তৈমুর আলম খন্দকার এর সাথে আমাদের ঘনিষ্ঠ সম্পর্ক। আমাদের পক্ষ থেকে কোন ধরণের বিশৃঙ্খলতা হবে না। একটি পক্ষ ভোট দিতে ভয় ভীতি দেখাচ্ছে। এক্ষেত্রে অনেকপক্ষ এক হয়ে যেতে পারে। সেক্ষেত্রে আমার ভোটাররা ঠিকমতো ভোট দিতে পারবে কিনা তা নিয়ে সংশয়। সুষ্ঠু নির্বাচন হলে আমি লক্ষাধিক ভোটের ব্যবধানে জয়ী হবো। আইনশৃংঙ্খলা বাহিনীর সদস্যদের অনুরোধ নির্বাচন যেন সুষ্ঠু হয়।

তিনি আরও বলেন, নারায়নগঞ্জে কাজ করা খুবই কঠিন। সেই চ্যালেঞ্জ নিয়েই আমি সবসময় কাজ করে গেছি। নারায়নগঞ্জে কিশোর গ্যাং এর অভাব নাই। গতকাল রাতে মটরসাইকেল শো ডাউন দিয়ে নৌকার পক্ষে ভোট চেয়েছে। তারা তো আমার লোক না, তাহলে তারা কারা।

আইভী জানান, আমি বিজয়ী হবো, আমার নির্বাচনী প্রতিপক্ষ তৈমুর আলমকে নিয়ে একসাথে কাজ করবো। আমি অর্থনৈতিকভাবে স্বাবলম্বী না। টাকা দিয়ে ভোট কেনার পক্ষপাতিও না। কেউ যাতে টাকা দিয়ে ভোট কিনতে না পারে তা দেখার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানাচ্ছি। আমি দল-মতের উর্ধ্বে উঠে কাজ করেছি। আমি সবার কাছে ভোট চাই।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১৪ই জানুয়ারী, ২০২২


সর্বশেষ

আরও পড়ুন