• শুক্রবার, ১৪ মে ২০২১
  • সকাল ৭:৫৮

'নির্বাচন কমিশনের ওপর আস্থা নেই'

'নির্বাচন কমিশনের ওপর আস্থা নেই'
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, করোনা মোকাবিলায় আওয়ামী লীগ সরকারের আগেই পরাজয় হয়েছে। এখনো কোন সুর্নির্দিষ্ট রোডম্যাপ তৈরি করতে পারেনি সরকার।

সোমবার (২৫ জানুয়ারি) বিকেলে রংপুরের একটি বেসরকারি বিনোদন কেন্দ্রে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উৎযাপনের প্রস্তুতিমূলক আয়োজিত বিভাগীয় মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

এসময় মির্জা ফখরুল বলেন, দেশ পুলিশি রাষ্ট্রে পরিণত হয়েছে। প্রশাসনের ওপর ভর করেই বর্তমান সরকার টিকে আছে। কুষ্টিয়ার আদালত পুলিশের ব্যাপারে এই পর্যবেক্ষণ দেয়ায় আমরা আদালতকে ধন্যবাদ জানাই।

করোনা ভ্যাকসিন প্রয়োগে আস্থা তৈরিতে প্রধানমন্ত্রী ও মন্ত্রী পরিষদের সদস্যদের সবার আগে করোনা ভ্যাকসিন প্রয়োগের পরামর্শ দিয়ে তিনি জানান, শিল্পী সাহিত্যিক এবং দেশের সুশীল সমাজের নেতৃবৃন্দ করোনার ভ্যাকসিন পাওয়া নিয়ে সংশয় প্রকাশ করেছেন। অথচ বিত্তবানরা আছেন ভ্যাকসিন পাওয়ার লাইনে। এই হলো ভ্যাকসিনের রোডম্যাপ।

এসময় চট্টগ্রাম সিটি নির্বাচন নিয়ে নির্বাচন কমিশনের ওপর অনাস্থার কথা জানিয়ে মির্জা ফখরুল বলেন, বর্তমান নির্বাচন কমিশন দুর্নীতিগ্রস্ত পক্ষপাতদুষ্ট। তাদের দ্বারা সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব নয়। সে কারণে আমরা এই নির্বাচন কমিশনের পদত্যাগ দাবি করেছি। চট্টগ্রামে যদি নির্বাচনের পরিবেশ বজায় না থাকে তাহলে সিদ্ধান্ত নেবে দল।

ডেস্ক
রংপুর প্রতিনিধি
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ২৫শে জানুয়ারী, ২০২১


সর্বশেষ

ঘটনাপ্রবাহ বিশ্লেষণঃ

আরও পড়ুন