• বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০
  • রাত ১:২৫

পঞ্চম বিয়ের ১২ দিনেই ফের বিচ্ছেদের পথে পামেলা

পঞ্চম বিয়ের ১২ দিনেই ফের বিচ্ছেদের পথে পামেলা
মাত্র ১২ দিন আগে সারা বিশ্ব জানিয়ে ধুমধাম করে বিয়ে করলেন 'বেওয়াচ'খ্যাত পামেলা অ্যান্ডারসন এবং প্রযোজক জন পিটারস। সেই রেশ কাটার আগেই ভাঙ্গনের কথা জানালেন নবদম্পতি। এর আগে দুজনই চারটি করে বিয়ে করেছেন।

মাত্র ১২ দিনেই কাটল বিয়ের ঘোর। ফের বিচ্ছেদের প্যামেলা। একাধিক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পামেলা আর তার স্বামী জন পিটারস জানিয়েছেন তাদের পঞ্চম বিয়ে ভাঙ্গার কথা। বিচ্ছেদ নিয়ে দুই তারকারই মত, ভালোবাসার ওপর জোর খাটানো যায় না। ভেবেছিলেন, এক ছাদের নীচে সুখী দাম্পত্য যাপন করবেন। বাস্তব বলছে অন্য কথা। তাই সম্পর্ক বয়ে না বেরিয়ে তার থেকে বেরিয়ে আসাই বুদ্ধিমানের কাজ। এই সিদ্ধান্ত একসঙ্গে নিয়েছেন তারা। কেউ কাউকে নিজের মত চাপিয়ে দেননি।

চলতি বছরের ২০শে জানুয়ারি সংবাদমাধ্যমকে ডেকে বিয়ের খবর জানিয়েছিলেন ৫২ বছরের প্যামেলা জানান ৭৪ বছরের প্রযোজক জনকে জীবনসঙ্গী করেছেন। মালাবুতে বিয়ে হলেও বিয়ের সার্টিফিকেট তৈরি হয়ে ওঠার আগেই বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন তারা। শনিবার নিজের দেশ কানাডায় পাড়ি জমিয়েছেন পামেলা।

পামেলা-জনের প্রথম আলাপ ১৯৮০ সালে। তিন দশক পরে আবার তারা জড়িয়ে পড়েন একে অন্যের সঙ্গে। বিয়ের আগে ডেটও করেন বেশ কিছুদিন। ঘনিষ্ঠ মহলের খবর, গভীর প্রেম ছিল দু'জনের মধ্যেই। সেই টানেই খুব কাছের মানুষদের নিয়ে গোপনে বিয়ে সারেন তারা।

প্রসঙ্গত, জন ১৯৭৬ সালের ‘এ স্টার ইজ বর্ন' ছবির প্রযোজক ছিলেন। পরে তিনি টিম বার্টনের ব্যাটম্যান সিরিজের ছবিগুলির প্রযোজনা করেন। হেয়ার ড্রেসার থেকে হলিউডের নামী প্রযোজক হয়েছেন তিনি। পামেলা এর আগে সম্পর্কে জড়িয়েছিলেন ফরাসি ফুটবলার আদলি রামির সঙ্গে। কিন্তু গত বছর তাদের বিচ্ছেদ হয়ে যায়। 

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ৯ই ফেব্রুয়ারি, ২০২০
আপডেটঃ বুধবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ভোর ০৪:৫৫


সর্বশেষ

আরও পড়ুন