অপরাধ

পর্নোগ্রাফি ছড়ানোয় ৫ জন আটক

নাটোর প্রতিনিধি

ডিবিসি নিউজ

শুক্রবার ১৬ই এপ্রিল ২০২১ ০১:৩৮:১৯ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

নাটোরে পর্নোগ্রাফি ছড়ানোর অভিযোগে ৫ জনকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত সদর উপজেলার একডালা এলাকায় পরিচালিত অভিযানে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো: একডালা বাবুর পুকুর পাড় এলাকার জাবুল সরকারের ছেলে সুজন হোসেন (৩১), মৃত সফিজ উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (৩৩), দুলাল হোসেনের ছেলে লিটন হোসেন (২৭), আব্দুল বাতেনের ছেলে আরিফুল ইসলাম (২৩), উপজেলার সুলতানপুর গ্রামের ইয়াদ আলীর ছেলে সুমন আলী বাবু (২৮)।

র‌্যাব-৫, রাজশাহী সিপিসি-২,নাটোর ক্যাম্প প্রেরিত এক বিশেষ প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ অপারেশন দল কোম্পানি কমান্ডার অতিঃ পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিন এর নেতৃত্বে বৃহস্পতিবার রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত সদর উপজেলার একডালা এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় অসাধু কম্পিউটার ব্যবসায়ী পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুব সমাজের নিকট হস্তান্তর করায় ৫টি সিপিউ, ১১টি হার্ডডিস্কসহ নাইমা টেলিকম এর স্বত্বাধিকারী সুজন, আনোয়ার টেলিকমের স্বত্বাধিকারী আনোয়ার হোসেন, লিটন টেলিকমের স্বত্বাধিকারী লিটন হোসেন, নিরব টেলিকম এর স্বত্বাধিকারী আরিফুল ইসলাম, সুমন আলী বাবুকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জব্দকৃত আলামত অবৈধভাবে সংগ্রহ করে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুব সমাজের নিকট হস্তান্তর করছিলো বলে সাক্ষীদের স্বীকার করে। উপরোক্ত ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর সদর থানায় হস্তান্তর করা হয়।

আরও পড়ুন