খেলাধুলা, ক্রিকেট

পারর্ফম করে দলে জায়গা করে নিতে হবে মাশরাফীকে: পাপন

মুহাম্মদ খালেদ হাসান

ডিবিসি নিউজ

বুধবার ১৯শে ফেব্রুয়ারি ২০২০ ০৫:২৫:৩৩ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে ফিরছেন মাশরাফী বিন মোর্ত্তজা। দলের অধিনায়কত্বও করবেন তিনি; জানিয়েছে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তবে এই সিরিজের পর মাস দেড়েকের মধ্যে ওয়ানডে দলের নতুন অধিনায়ক খুঁজে নেওয়া হবে বলেও জানান বোর্ড প্রেসিডেন্ট।

অবসর না নিলে মাশরাফিকে তখন দলে জায়গা পেতে হবে পারফরম্যান্স দিয়ে।

সোতের প্রতিকূলে নাও ভেসেছে মাশরাফীর। সময়টা নেই আগের মতো। বিশ্বকাপ থেকেই শুরু হয়েছে খারাপ দিন। জুলাইয়ে সেই আসরের পর থেকে আন্তর্জাতিক ক্রিকেটে মাঠের বাইরে। ইনজুরিতে মিস করেছেন শ্রীলঙ্কা সফরের ওয়ানডে সিরিটাও।

ধারনা করা হচ্ছিল ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজেই বিদায় নেবেন অধিনায়ক মাশরাফি। কিন্তু কদিন আগে বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে স্বেচ্ছায় সরে গেছেন ম্যাশ। তখনই প্রশ্ন নানা মহলে তবে কির জিম্বাবুয়ে সিরিজ থেকেও সরে দাড়াবেন তিনি? সব প্রশ্নের উত্তর দিয়ে দিলেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।

আসছে ওয়ানডে সিরিজে বাংলাদেশ দলের নেতৃত্বে থাকছেন মাশরাফি বিন মোর্ত্তজাই্। অধিনায়ক হিসেবে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজটাকেই অবশ্য মাশরাফির শেষ সিরিজ হিসেবে দেখছেন বোর্ড প্রেসিডেন্ট। শুধু তাই নয়; সামনের দিনে ওয়ানডে দলে মাশরাফিকে আর দেখা না যাবার আভাসই দিলেন নাজমুল হাসান।

জিম্বাবুয়ের ১, ৩, ৬ মার্চ সিলেটে তিন ওয়ানডের সিরিজ খেলবে বাংলাদেশ।

আরও পড়ুন