• বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯
  • রাত ২:১৮

প্রস্তুতি ম্যাচ খেলতে ঢাকায় ওমান হকি দল

প্রস্তুতি ম্যাচ খেলতে ঢাকায় ওমান হকি দল
বিকেলে মুখোমুখি হবে বাংলাদেশ ও ওমান

বঙ্গবন্ধু এশিয়া কাপ ও জুনিয়র ওয়ার্ল্ড কাপ হকির প্রস্ততি ম্যাচে বিকেলে ওমানের মুখোমুখি হবে বাংলাদেশ অনূর্ধ্ব ২১ দল। একদিন আগেই ঢাকায় এসেছে ওমান হকি দল। পাঁচ ম্যাচের হকি টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ-ওমান ২১ না পেরোনো হকি খেলোয়াড়রা। সোমবার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুশীলন করেছে দু দল।

মঙ্গলবারের পর বুধবার সন্ধ্যা ৬টায় দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-ওমান। বৃহস্পতিবার থাকবে বিরতি। শুক্রবার বিকেল ৪টায় ও শনিবার সন্ধ্যা ৬টায় আবার মুখোমুখি হবে দল দুটি। রোববার ও সোমবার বিরতির পর মঙ্গলবার বিকেল ৪টায় হবে সিরিজের শেষ ম্যাচ। ১৬ অক্টোবর বাংলাদেশ ছাড়বে ওমান দল।

বাছাই করা ২৪ খেলোয়াড় নিয়ে গড়া হয়েছে বাংলাদেশ দল। যেখানে ৫ জন জাতীয় দলের খেলোয়াড়ও রয়েছেন। ঢাকায় প্রস্তুতি ম্যাচ শেষে ওমানে যাবে বাংলাদেশ দল। সেখনেও ৫ ম্যাচের একটি সিরিজ খেলবেন আশরাফুলরা। এক সংবাদ সম্মেলনে দলের কোচ মামুনুর রশিদ এসব কথা জানান।

বাংলাদেশ অনূর্ধ্ব-২১ হকি দলের কোচ মামুনুর রশিদ জানান, আগামী বছর ঢাকায় অনুষ্ঠিতব্য বঙ্গবন্ধু জুনিয়র এশিয়া কাপ ও এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি পৃথক দুটি টুর্নামেন্ট সামনে রেখে শক্তিশালী দল গড়তে সহায়তা করবে এই টেস্ট সিরিজ। 

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ৮ই অক্টোবর, ২০১৯
আপডেটঃ মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০১৯ ভোর ০৫:৪১


সর্বশেষ

আরও পড়ুন