• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯
  • সকাল ৭:৫৩

প্রেম করছেন- স্বীকার করলেন জয়া

প্রেম করছেন- স্বীকার করলেন জয়া
নিজ দেশ ছাপিয়ে ওপার বাংলাতেও অভিনয় দিয়ে জনপ্রিয়তা কুড়িয়েছেন জয়া আহসান। কাজ করছেন দুই বাংলাতেই। তবে, কাজের সুবাদে বেশির ভাগ সময় তাকে কলকাতাতেই থাকছেন। ফলে, কলকাতায় প্রেম করছেন তিনি, এমন গুঞ্জন শোনা গিয়েছে বেশ কয়েকবার।

সম্প্রতি ‘টাইমস অব ইন্ডিয়া’-কে দেয়া জয়া আহসানের খোলামেলা সাক্ষাৎকারে এসব গুঞ্জনের অবসান ঘটলো। সিনেমার পাশাপাশি কথা প্রসঙ্গে চলে আসে জয়া আহসানের বিভিন্ন অর্জন ও ব্যক্তিগত সম্পর্কের কথাও। প্রশ্ন এড়িয়ে না গিয়ে ব্যক্তিগত বিষয়ে খোলামেলা উত্তর দেন জয়া।

বাংলাদেশের একজনের সাথে প্রেম করছেন এবং আগামী বছর বিয়ে করবেন, এমন প্রশ্নে জয়া আহসান বলেন, ‘ওহ! আমার সম্পর্কে এত কিছু কে বললেন?’

খবরটি গুজব কিনা জানতে চাইলে তার উত্তরে জয়া বলেন, ‘না। আমি প্রেম করছি। যার সঙ্গে সম্পর্কে জড়িয়েছি তিনি বাংলাদেশের। ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ নন। কিন্তু, বিয়ের দিনক্ষণ এখনও ঠিক হয়নি।’

উল্লেখ্য, আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাবে অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’ ছবিটি। ছবিতে প্রথমবারের মতো প্রসেনজিতের সঙ্গে অভিনয় করছেন জয়া। জয়া এখন ব্যস্ত রয়েছেন কৌশিক গাঙ্গুলির পরিচালনায় ‘অর্ধাঙ্গিনী’ ছবির শুটিং নিয়ে।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১৯শে নভেম্বর, ২০১৯
আপডেটঃ রবিবার, ৮ই ডিসেম্বর, ২০১৯ বিকাল ০৫:০২


সর্বশেষ

আরও পড়ুন