• শনিবার, ১৫ মে ২০২১
  • রাত ১১:২৫

ফিটনেসের ছবি প্রকাশ করে সোহেল তাজের চমক

ফিটনেসের ছবি প্রকাশ করে সোহেল তাজের চমক
দেশের প্রাক্তন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ। মন্ত্রীত্ব ছেড়ে দেশের বাইরে চলে গিয়েছিলেন। ফিরে এসে কাজ শুরু করেছেন দেশের যুবাদের নিয়ে।

বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমেদের সর্বকনিষ্ঠ সন্তান সোহেল তাজ। মন্ত্রিত্বের মায়া ছেড়ে দেশ ছেড়ে চলে গিয়ে কয়েক বছর পর ফিরে এসেছেন নতুন ইচ্ছাশক্তি ও পরিকল্পনা নিয়ে। সম্প্রতি টেলিভিশন শো করে তিনি যুবকদের সমসাময়িক অবস্থা জানতে চেয়েছেন সোহেল তাজ।

এবার নিজের শারীরিক শক্তি, সামর্থ্য আর শরীরের চর্চার নমুনা দেখিয়ে চমকেই দিয়েছেন সবাইকে। বয়সে তরুণ না হলেও বয়স যে তারুণ্যের পথের কোন বাধা হতে পারে না তা প্রকাশ পেলো সোহেল তাজের পোস্ট করা এক ছবিতে। নিজের ফেসবুক পেইজে একটি ছবি পোস্ট করেছেন তিনি। যা ইতিমধ্যেই সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সোজেল তাজের ফিটনেসের চমৎকার রুপ দেখা গেছে এই ছবিতে।

ছবিটিতে তিনি ক্যাপশন লিখেছেন, 'বয়স কোন ব্যাপার না, শুধু প্রয়োজন প্রবল ইচ্ছা। নো ড্রাগস, ফিটনেসকে হ্যাঁ বলুন।'

শুধু তাই নয়, কিছু তরুণ প্রাণকে সোহেল তাজ নিজের এই ফিটনেসের রহস্য শেখাবেন। তিনি আবেদন করতে বলেছেন, যার মধ্যে সীমিত সংখ্যক তরুণকে বাছাই করে নেবেন তিনি।

২০০১ সালে গাজীপুর-৪ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্বে ছিলেন। ২০০৮ সালে একই আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন। ২০০৯ সালের ৬ জানুয়ারি আওয়ামী লীগ নেতৃত্বাধীন মন্ত্রিসভায় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পান সোহেল তাজ। পরে ওই বছরই ৩১ মে মন্ত্রিসভা থেকে ব্যক্তিগত কারণে তিনি পদত্যাগ করেন। সোহেল তাজ গাজীপুর জেলায় কাপাসিয়ার দরদরিয়া গ্রামে ১৯৭০ সালের ৫ জানুয়ারি জন্মগ্রহণ করেন। তার বাবা তাজউদ্দীন আহমদ ছিলেন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী ও স্বাধীনতা সংগ্রামের অন্যতম নেতা। তার মা সৈয়দা জোহরা তাজউদ্দীন ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ২৫শে সেপ্টেম্বর, ২০২০


সর্বশেষ

আরও পড়ুন