• শনিবার, ০৬ জুন ২০২০
  • রাত ১১:৩৬

ফেসবুকে তামিমের ধারাবাহিক লাইভ শো'র শেষ পর্ব আজ

ফেসবুকে তামিমের ধারাবাহিক লাইভ শো'র শেষ পর্ব আজ
ফেসবুকে ধারাবাহিক ভাবে করে যাওয়া লাইভ শো  আজ শেষ করতে যাচ্ছেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।প্রাণঘাতি করোনাভাইরাসের মধ্যে গেল তিন সপ্তাহ ধরে তামিমের এই লাইভ শো ভক্ত-সমর্থদের আনন্দ দিয়েছে বেশ।

তবে তামিমের শেষ লাইভ শো’তে মাশরাফি, মুশফিক, মাহমুদুল্লাহ  থাকলেও থাকছেন না সাকিব আল হাসান। আজ রাত সাড়ে ১০টায় শুরু হবে তামিমের এই লাইভ শো' শেষ পর্ব।

সাকিব-তামিম বাংলাদেশের ক্রিকেটে অনন্য নাম। বাকিদের মতোই তাই তামিমের নিয়মিত অনলাইন আড্ডায় সাকিবকে চাইছিলেন অনেকেই। শেষ পর্বে পঞ্চপান্ডবের আড্ডার পরিকল্পনাও ছিল। তামিমের সাথে যোগ দিচ্ছেন মাশরাফী, মুশফিক, মাহমুদউল্লাও। কিন্তু মিলছে না সাকিব আল হাসানের দেখা। কারণটা জানিয়েছেন তামিম নিজেই।

করোনার থাবায় দুনিয়াজুড়ে ঘরবন্দি অসহায় মানুষ। দীর্ঘ দিন ঘরে থাকায় ক্লান্ত আর অস্বাদগ্রস্ত হয়ে পড়া মানুষকে কিছুটা আনন্দ দিতে গেল ২ মে থেকে নিজের অনলাইন পেজে ক্রিকেট দুনিয়ার পরিচিত মুখগুলোকে নিয়ে লাইভ আড্ডার আয়োজন করেন টাইগার ওয়ানডে ক্যাপ্টেন তামিম ইকবাল।

প্রথম অতিথি ছিলেন টাইগারদের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। আড্ডাটা জমে ছিল বেশ। এরপর একে একে তামিমের অতিথি হয়েছেন মাহামুদুল্লাহ, তাসকিন, রুবেল, মুমিনুলের মত তারকারা।

সাবেকদের সাথেও আড্ডা দিয়েছেন তামিম। খালেদ মাহমুদ সুজন, হাবিবুল বাশার সুমন,  আকরাম খান,  মিনহাজুল আবেদিন নান্নু, খালেদ মাসুদ পাইলটদের সাথে আলাপ করেছেন টাইগার ক্রিকেটের একাল-সেকাল নিয়ে।

দেশের গন্ডি পেরিয়ে তামিমের অতিথি হয়েছেন ওয়াসিম আকরাম, দক্ষিন আফ্রিকার সেরা ব্যাটসম্যান ফাফ দু প্লাসি ডু প্লেসিস,  নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন, ভারতীয় ওপেনার ও ওয়ানডে ক্রিকেটে তিনটি ডাবল-সেঞ্চুরির মালিক রোহিত শর্মা। তবে বিরাট কোহলিকে অথিথি হিসেবে এনে সবচেয়ে বড় চমকটা দিয়েছেন তামিম।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ২৩শে মে, ২০২০
আপডেটঃ শনিবার, ৬ই জুন, ২০২০ রাত ১১:৪৬


সর্বশেষ

আরও পড়ুন