• শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০
  • দুপুর ৪:১৫

ফেসবুকে স্ত্রীর অসংখ্য ফলোয়ার, তাই হত্যা

ফেসবুকে স্ত্রীর অসংখ্য ফলোয়ার, তাই হত্যা
সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রীর জনপ্রিয়তা অনেক বেশি। ফলোয়ার সংখ্যা কয়েক হাজার, তা দেখে স্বামীর সন্দেহ স্ত্রী তাকে ঠকিয়ে অন্যদের সঙ্গে সম্পর্ক রাখছেন। সেই সন্দেহের বশবর্তী হয়ে স্ত্রীকে পাথর দিয়ে থেঁতলে খুন করলেন যুবক।

সম্প্রতি এ ঘটনা ঘটেছে ভারতের রাজস্থানের জয়পুরে। স্ত্রীকে খুন করার অভিযোগে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

২৫ বছরের আয়াজ আহমেদ কাজ করেন অনলাইড ফুড কোম্পানির ডেলিভারি বয় হিসেবে। তার স্ত্রী ২২ বছরের রেশমা মাগলানি। দু’বছর আগে একই সংস্থায় কাজ করতেন। সে সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং এক পর্যায়ে বাড়ি থেকে পালিয়ে মন্দিরে বিয়ে করেন তারা। পরে তাদের বিয়ে দুই পরিবারের লোকজন মেনে নিলে মুসলিম মতে ফের বিয়ে হয় তাদের। তাদের তিন মাসের একটি সন্তানও রয়েছে। 

পুলিশ জানিয়েছে, রেশমা সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। ফেসবুকে তার ফলোয়ার সংখ্যা প্রায় ছয় হাজার। নিয়মিত নিজেদের জীবনযাত্রার ছবি পোস্টও করতেন রেশমা।

সম্প্রতি আয়াজ সন্দেহ করতে থাকেন, অন্য পুরুষের সঙ্গে সম্পর্ক গড়ে উঠছে রেশমার। সেই নিয়ে তাদের মধ্যে শুরু হয় ঝামেলা। এই ঝামেলার জেরে বাপের বাড়ি ফিরে যান রেশমা।

গত রবিবার রেশমাকে বাড়ি ফিরিয়ে আনতে যান আয়াজ। মতানৈক্য দূর করে রেশামাকে সঙ্গে নিয়ে তাদের বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। তবে বাড়ি না যেয়ে পথেই শ্বাসরোধ করে রেশামাকে হত্যার পর ভারী পাথর দিয়ে তার মুখ থেঁতলে দিয়ে পালিয়ে যায় আয়াজ। পরদিন রেশমার দেহ খুঁজে পায় পুলিশ। এর পরই গ্রেফতার করা হয় আয়াজকে। 

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ২৪শে জানুয়ারী, ২০২০
আপডেটঃ শুক্রবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২০ বিকাল ০৫:৫৬


সর্বশেষ

আরও পড়ুন