বলিউড

বলিউডের তিন নায়ককে পাঠানো হতে পারে সমন

কামরুল ইসলাম

ডিবিসি নিউজ

বুধবার ৩০শে সেপ্টেম্বর ২০২০ ০৯:৪৪:৪৭ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

বলিউডে মাদককাণ্ডে দীপিকা, নবাব কন্যা সারাসহ চার নায়িকার পর ঘুম হারাম বলিউডের নায়কদেরও। গুঞ্জন চলছে জিজ্ঞাসাবাদের সমন যেতে পারে তিন নায়কেরও কাছেও। তবে কারা এ তিনজন বিস্তারিত না জানা গেলেও আলোচনায় এস-আর-এ আদ্যাক্ষরের তিন বলিউড তারকা।

সুশান্ত হত্যা ও মাদককাণ্ড। তছনছ বলিউড। গত দুদিন ধরে গুঞ্জন আর আলোচনা প্রভাবশালী নায়কদের ঘিরে। যাদের নামের প্রথম অক্ষর: S, R, A। এর পর থেকেই ঘুম হারাম S, R, A নামের বলিউডের তারকাদের। চিন্তার ভাঁজ এই অক্ষরের নামের অভিনেতাদের ভক্তদেরও।

এদিকে, তড়িঘড়ি করে সুশান্তের ময়নাতদন্তের মনগড়া রিপোর্ট দেয়ার অভিযোগের পর দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেস বিষয়টি খতিয়ে দেখতে চার সদস্যদের তদন্ত কমিটি গঠন করেছে। রিপোর্টে দাবি করা হয়েছে সুশান্তের মরদেহে বিষপ্রয়োগ করার কোন প্রমাণ পাওয়া যায়নি। আর পাশপাশি সুশান্তের মৃত্যু আত্মহত্যার প্ররোচনা না হত্যা, তাও খতিয়ে দেখবে সিবিআই।

সুশান্তের মৃত্যুর তদন্ত করতে এবার সিবিআই সুশান্তের ম্যানজার দিশা সালিয়ানের মৃত্যুর ফাইল নতুন করে আলোচনায় এসেছে। অভিযোগ ১৪ তলা থেকে পড়ে মৃত্যুর আগে ধর্ষণের শিকার হন দিশা। কিন্তু এক প্রত্যক্ষদর্শী দাবি করে ওই দিনেই দিশার প্রেমিক রোহন রায়সহ মোট ছ’জনের সঙ্গে পার্টি করেছিলেন সুশান্তের ম্যানজার।

তদন্তে সংযোজিত নতুন তথ্য নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সুশান্তের গৃহপরিচারিকা নাকি নবাব কন্যার বাড়িতেও কাজ করতো। এমনকি সুশান্তের মৃত্যুর দিন কয়েক আগেও কাজ করেছেন সারার বাসায়।

দু'দিন আগে দীপিকাসহ চার অভিনেত্রীর ডেবিট কার্ড বাজেয়াপ্ত করা হয়েছে। দুই একের মধ্যে দ্বিতীয় বারের মতো ডাকা হতে পারে দীপিকা-শ্রদ্ধা-সারা-রাকুলকে।

আরও পড়ুন