• রবিবার, ১৬ মে ২০২১
  • রাত ১২:০৮

বাংলা নববর্ষে রিয়াদ বাংলাদেশ দূতাবাস লাল সবুজে সজ্জিত

বাংলা নববর্ষে রিয়াদ বাংলাদেশ দূতাবাস লাল সবুজে সজ্জিত
বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে রিয়াদের ডিপ্লোম্যাটিক কোয়ার্টারে অবস্থিত বাংলাদেশ দূতাবাসকে লাল সবুজ বাতিতে সজ্জিত করা হয়।

মঙ্গলবার (১৩ এপ্রিল) রাতে কূটনৈতিক পাড়ায় লাল সবুজের আলোর ঝলকানি দৃষ্টি কাড়ে সকলের। রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) বলেন, বাংলা নববর্ষের প্রাক্কালে ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে বিদেশিদের কাছে বাংলাদেশকে তুলে ধরার লক্ষ্যে দূতাবাসকে লাল সবুজ আলোয় সজ্জিত করা হয়েছে।

বাংলা নববর্ষে সৌদি আরবে বসবাসরত প্রায় ২৩ লক্ষ বাংলাদেশি অভিবাসীদের করোনাভাইরাস বিস্তার প্রতিরোধে সচেতন থাকার আহ্বান জানান রাষ্ট্রদূত। রাষ্ট্রদূত সৌদি আরবে বসবাসরত সকল বাংলাদেশিদের বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে করোনা সংক্রমণ প্রতিরোধে মাস্ক পরিধান, সৌদি সরকার ঘোষিত সকল বিধিনিষেধ মেনে চলার আহ্বান জানান।

এসময় তিনি অভিবাসীদের জন্য করোনা আক্রান্ত হলে বিনামূল্যে চিকিৎসা ও টিকা নিশ্চিত করার জন্য সৌদি বাদশাহ ও যুবরাজকে আন্তরিক ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জাবেদ পাটোয়ারী আরো বলেন, যে কোন পরিস্থিতিতে প্রবাসীদের জন্য দূতাবাসের সকল সেবা অব্যাহত থাকবে। অভিবাসীদের প্রয়োজনে দূতাবাস সবসময় পাশে রয়েছে।

ডেস্ক
সাগর চৌধুরী, সৌদি আরব প্রতিনিধি
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১৪ই এপ্রিল, ২০২১


সর্বশেষ

আরও পড়ুন