• শুক্রবার, ১৪ মে ২০২১
  • সকাল ৬:৩২

বুবলিকে কারা মারতে চায়, কেন মারতে চায়?

বুবলিকে কারা মারতে চায়, কেন মারতে চায়?
গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টায় আতঙ্কিত চিত্রনায়িকা শবনম বুবলী আত্মরক্ষার জন্য থানায় হাজির হয়ে সাধারণ ডায়েরি করেছেন। শুক্রবার রাতেই তিনি থানায় হাজির হয়ে সাধারণ ডায়েরি করেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন বাবা ও ছোট ভাই।

গাড়িচাপা দিয়ে ঢালিউডের নায়িকা শবনম বুবলীকে হত্যার চেষ্টা করা হয়েছে পর পর তিনবার বলে জানান বুবলি নিজে।  অভিযোগ করেন বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে গাড়িচাপার ঘটনা ঘটলেও এটা ছিল তৃতীয়বারের মতো। এজন্য এখন তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। নিজের আত্মরক্ষায় রাজধানীর উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন এ নায়িকা। যার নম্বর ১৯১৭।

কিন্তু কারা বুবলি কে মারতে চায়? কেন মারতে চায় তা এখন স্পষ্ট নয়। চলছে তদন্ত সময়ে হবে স্পষ্ট।

থানা থেকে পুলিশ কর্মকর্তা জানান,  জিডিতে বুবলি উল্লেখ করেছেন, তিনি একজন চলচ্চিত্র অভিনেত্রী। চলচ্চিত্রের কাজের কারণে প্রায় সময় তাকে বিভিন্ন জায়গায় যাওয়া–আসা করতে হয়। শুটিংয়ের কারণে বাসায় ফিরতে অনেক সময় রাত হয়ে যায়। এমতাবস্থায় প্রায় গত বেশ কয়েকদিন অজ্ঞাতনামা ব্যক্তিরা নম্বরবিহীন প্রাইভেট কার ও মাইক্রোবাস ব্যবহার করে তাকে ফলো করছে। অদ্য ২৫ ফেব্রুয়ারি দিবাগত রাত আনুমানিক দুইটার দিকে নারায়ণগঞ্জ থেকে শুটিং শেষ করে উত্তরার ১০ নম্বর সেক্টরের বাড়িতে ফেরার পথে আনুমানিক ৩ টার সময় উত্তরা পশ্চিম থানার ৩ নম্বর সেক্টরের জসীম উদ্দীন রোডে পৌঁছামাত্র উল্টো দিক থেকে নম্বর প্লেটবিহীন একটি প্রাইভেটকার এসে তার গাড়ির সামনে হার্ড ব্রেক করে। তিনি আশঙ্কা করছেন, অজ্ঞাতনামা ব্যক্তিরা যে কোনো সময় তার ক্ষতি করতে পারে।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতারুজ্জামান ইলিয়াস বলেন, সাধারণ ডায়েরি হয়েছে, এবার তদন্ত চলছে। একজন উপ-পরিদর্শক বিষয়টি দেখছেন।

লম্বা সময় চুপচাপ ছিলেন বুবলী। সে সময়ে চলচ্চিত্রের কারও সঙ্গে সামনাসামনি দেখা হয়নি খুব একটা। তবে ফোনে কারও কারও সঙ্গে কথা হতো। কেউ কেউ ছবিতে অভিনয়ের জন্য যোগাযোগ করতেন। কিন্তু ব্যাটে-বলে না মেলায় সেসব ছবিতে ‘হ্যাঁ’ করেননি এই অভিনেত্রী। সম্প্রতি তিনি ‘চোখ’ নামের নতুন ছবিতে নাম লেখান। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন নিরব ও রোশান। ২১ ফেব্রুয়ারি থেকে নারায়ণগঞ্জে ছবিটির শুটিংয়ে অংশ নেন বুবলী। এর আগে ‘ক্যাশ’ নামের একটি ছবিতেও অভিনয়ের কথা শোনা গিয়েছিল বুবলীর। শেষ পর্যন্ত সম্মানী নিয়ে বনিবনা না হওয়ায় ছবিটিতে অভিনয় করতে রাজি হননি বুবলী। এদিকে ‘চোখ’ সিনেমার চুক্তিপত্রে স্বাক্ষর করার পরপরই শাকিব খানের বিপরীতে ‘লিডার: আমিই বাংলাদেশ’ নামের আরেকটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন তিনি। তপু খান পরিচালিত ছবিটির শুটিং মার্চের শেষ সপ্তাহে শুরু হবে। 

ডেস্ক
কামরুল ইসলাম
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১লা মার্চ, ২০২১


সর্বশেষ

আরও পড়ুন