• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯
  • রাত ১২:৫৫

ব্রাড পিটের নতুন প্রেমিকা শাত হারি খালসা?

ব্রাড পিটের নতুন প্রেমিকা শাত হারি খালসা?
সাত হরি খালসাকে হলিউড সুপারস্টার ব্র্যাড পিটের নতুন বান্ধবী বলেই ধরে নেয়া হচ্ছে।

গত এক সপ্তাহ ধরে আমেরিকান গসিপ ওয়েবসাইটগুলিতে যে নামটি খুব বেশি আলোচিত হচ্ছে সেটি হল, শাত হরি খালসা? আর শাত হরি খালসাকে হলিউড সুপারস্টার ব্র্যাড পিটের নতুন বান্ধবী বলেই ধরে নেয়া হচ্ছে। গুঞ্জন শুরু হয়েছে ৫৫ বছর বয়সী এই অভিনেতা কি আবারও প্রেমে পড়লেন!

অ্যাঞ্জেলিনা জোলির সাথে বিযেবিচ্ছেদের পর থেকেই ব্র্যাড পিটের প্রেম নিয়ে জল্পনা কল্পনা শুরু হয়। মার্কিন যুক্তরাষ্ট্রের একটি সাপ্তাহিক পত্রিকার রিপোর্ট অনুযায়ী প্রায় এক বছর আগে শাত হরির সাথে পরিচয় ব্রাড পিটের। তারপর থেকে তাদের ঘনিষ্ঠতা ক্রমান্বয়ে বাড়ছে।

এদিকে, অপর এক নিউজ পোর্টাল 'ইঅনলাইন' ব্রাড পিট এবং শাত হারির সম্পর্ককে গুজব বলে উড়িয়ে দেয়।

তবে ব্রাড পিট আর শাত হারি শুধু বন্ধুই হোক বা দুজন ডেটিং করুক তাদের নিয়ে গুঞ্জন চলছে ইন্টারনেট দুনিয়ায়। ব্র্যাড এবং সাত হরিকে গত সেপ্টেম্বরের একটি গানের অনুষ্ঠান এবং একটি ছবির নিলাম অনুষ্ঠানে এক সাথে দেখা গেছে।

শাত হরি একজন আধ্যাত্মিক গুরু এবং গহনা ডিজাইনার। আমেরিকাতে তার জন্ম হলেও তিনি ভারতে পড়ালেখা করেন। ভারত থেকে মূল্যবান রত্নপাথর নিয়ে গবেষণা করেন। তার গহনার বিশেষ বৈশিষ্ট হল তিনি প্রাচীন  দেব দেবীর প্রতীক নিয়ে কাজ করেন। তার গহনার ব্রান্ডটির নাম 'অমৃত' বলে ডেইলিমেইল ইউকে জানায়।

 

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ২৭শে সেপ্টেম্বর, ২০১৯
আপডেটঃ সোমবার, ১৪ই অক্টোবর, ২০১৯ সকাল ০৬:৪৬


সর্বশেষ

আরও পড়ুন