বাংলাদেশ, জেলার সংবাদ, অপরাধ

ভাইকে বেঁধে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

হ্যাপী মাহমুদ

ডিবিসি নিউজ

রবিবার ১৩ই জুন ২০২১ ০৭:০০:৪৫ পূর্বাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

শেরপুরে ভাইকে গাছে বেঁধে রেখে এক বিধবা তরুণীকে (২৩) সংঘবদ্ধভাবে ধর্ষণ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় অভিযুক্ত ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১১ই জুন) রাতে সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের প্রত্যন্ত পল্লী ইলশা গ্রামে ওই ঘটনা ঘটে। 

গ্রেপ্তারকৃতরা হলেন- সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের সজীব মিয়া (২১) ও বিল্লাল হোসেন (৪৫)। গ্রেপ্তারকৃতদের শনিবার বিকেলে আদালতে সোপর্দসহ ৭ দিনের পুলিশ রিমাণ্ডের আবেদন করা হয়।

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারিন ফারজানা ১৬ই জুন এ বিষয়ে শুনানীর তারিখ ধার্যক্রমে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এদিকে একই দিন বিকালে জেলা সদর হাসপাতালে ধর্ষণের শিকার ওই তরুণীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

জানা যায়, ভুক্তভোগী ওই তরুণীর স্বামী তিন বছর আগে দুর্বৃত্তদের হাতে নিহত হন। এরপর থেকে তিনি সদর উপজেলার ঘুঘুরাকান্দি-বেতমারী ইউনিয়নের হাড়ুয়াপাড়া গ্রামে তার বাবার বাড়িতে বসবাস করছেন। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে শেরপুর শহরে কাজ শেষে ওই বিধবা তরুণী তার এক চাচাতো ভাইকে সাথে নিয়ে অটোরিক্সাযোগে তার বাবার বাড়িতে যাচ্ছিলেন।

ওই সময় লছমনপুর ইউনিয়নের ইলশা গ্রামে পৌঁছামাত্র ৪ দুর্বৃত্ত তাদের বহনকারী অটোরিক্সার পথরোধ করে। এক পর্যায়ে ওই তরুণীর ভাইকে সংঘবদ্ধ দুর্বৃত্তরা দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে সড়কের পাশে একটি জঙ্গলে গাছে বেঁধে রেখে তারা ওই তরুণীকে জোরপূর্বক ধর্ষণ করে।

এ সময় তরুণী ও তার ভাইয়ের ডাক-চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে যায় এবং সব্জীব ও বিল্লাল নামে ২ জনকে আটক করে। পরে খবর পেয়ে সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষণের শিকার তরুণীকে উদ্ধার করে এবং আটক ২ জনকে থানায় নিয়ে যায়।

ঘটনায় সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা শিকার তরুণী বাদী হয়ে ৪ জনকে আসামি করে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা ও সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বন্দে আলী মিয়া জানান, ওই ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকীদের গ্রেপ্তার অভিযান চলছে।

তিনি আরও জানান, অন্যদিকে ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। এছাড়া তার পরিধেয় বস্ত্র ডিএনএ টেস্টের জন্য জব্দ করা হয়েছে।

আরও পড়ুন