• শুক্রবার, ১৪ মে ২০২১
  • সকাল ৭:১২

ভাতিজার হাসুয়ার আঘাতে চাচার মৃত্যু

ভাতিজার হাসুয়ার আঘাতে চাচার মৃত্যু
নওগাঁর ধামইরহাটে মাদক সেবনের কথা বাবাকে বলে দেওয়ায় প্রতিবেশী ভাতিজার হাসুয়ার আঘাতে মোস্তফা রহমান (৩০) নামে চাচার মৃত্যু হয়েছে।   

শুক্রবার (৯ এপ্রিল) দুপুরে   জয়পুরহাট সদরহাসপাতলে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। আজ সকাল ১০টায় উপজেলার ইসবপুর ইউনিয়নের পূর্ব তাহেরপুর এলাকায় এ  ঘটনাঘটে।  

নিহত মোস্তফা রহমান ওই গ্রামের আব্দুস সামাদের ছেলে এবং ভাতিজা রাজু হোসেন (২০) একই গ্রামের এনামুল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাজু হোসেন একজন উচ্ছঙ্খৃল প্রকৃতির ছেলে। গোপনে মাদকসেবন করতো। মাদকসেবনের বিষয়টি রাজুর বাবাকে জানিয়েদেন প্রতিবেশী চাচা মোস্তফা রহমান। এরই জের ধরে মোস্তফার ওপর ক্ষিপ্ত হনরাজু।  

শুক্রবার সকালে মোস্তফা রামপুরা বাজার থেকে বাড়ি ফিরছিলেন।পথিমধ্যে রাজুর বাড়ির সামনে মোস্তফাকে দেখে ধারালো হাসুয়া দিয়েপেছনে থেকে মাথায় আঘাত করে রাজু।   মোস্তফা গুরুতর জখম হলে এলাকাবাসীরা তাকে উদ্ধার করে জয়পুরহাট সদর হাসপাতালে নেয় সেখানেচিকিৎসাধীন অবস্থায় দুপুরে তিনি মারা যায়।

ঘটনার পর রাজু আহমেদ গ্রাম থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাকে পার্শ্ববতী জয়পুরহাট জেলার পলাশতলী বাজার থেকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মমিন বলেন, রাজুকে উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ডেস্ক
নওগাঁ প্রতিনিধি
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ৯ই এপ্রিল, ২০২১


সর্বশেষ

ঘটনাপ্রবাহ বিশ্লেষণঃ

আরও পড়ুন