• মঙ্গলবার, ১১ মে ২০২১
  • রাত ১১:১৬

ভোলায় মাথা বিচ্ছিন্ন করে ভাইদের হত্যাকারী ভাড়াটে খুনি গ্রেপ্তার 

ভোলায় মাথা বিচ্ছিন্ন করে ভাইদের হত্যাকারী ভাড়াটে খুনি গ্রেপ্তার 
জমি বেচা-কেনার টাকা লেনদেনের জের ধরে ভোলার চরফ্যাশন উপজেলায় মাথা বিচ্ছিন্ন করে দুই ভাইকে পুড়িয়ে নির্মমভাবে হত্যার ঘটনায় জড়িত ভাড়াটে খুনি ট্রাক চালক শরীফুল ইসলাম শরীফকে গ্রেপ্তার করেছে পুলিশ।

চট্টগ্রাম কাপ্তানবাজার রাস্তার মাথা এলাকা থেকে তাকে আটক করা হয়। ভাড়াটে ওই খুনিকে গ্রেপ্তারের পরে মঙ্গলবার দুপুরে ভোলা পুলিশ সুপার কার্যালয়ে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়। 

ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, গত ৮ এপ্রিল চরফ্যাসনের আসলামপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সুন্দরী খাল এলাকার জনৈক জামাল ভুইয়ার পরিত্যক্ত সুপারি বাগান থেকে দুলাল শীল ও তপন শীল নামের দুই ভাইয়ের মস্তক বিহীন আগুনে পোড়া লাশ উদ্ধার করা হয়। এর ১৪ দিন পর পুলিশ হত্যার সাথে জড়িত বিল্লাল, কাশেম ও আবু মাঝির স্বীকাররোক্তিতে একই এলাকার মহিউদ্দিনের বাড়ির সেফটিক টেংকি থেকে পুলিশ দুই ভাইয়ের বিচ্ছিন্ন মাথা উদ্ধার করে। পাশাপাশি ডিএনএ পরীক্ষা করে দুই ভাইয়ের পরিচয় নিশ্চিত হয়। এ হত্যাকাণ্ডের ঘটনায় গ্ৰেপ্তার বিল্লাল হোসেন, তার ভাই কাসেম ও ভগ্নিপতি আবু মাঝির স্বীকারউক্তি অনুযায়ী ভাড়াটে খুনকে চট্রোগ্রাম থেকে সোমবার রাতে গ্রেপ্তার করা হয়। 

পুলিশ সুপার আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভাড়াটে খুনি জোড়া খুনের দায় স্বীকার করেছে। জমি বিক্রির টকা লেনদেন নিয়ে হত্যাকারীরা এ ঘটনা ঘটায় বলে জানান তিনি।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ৪ঠা মে, ২০২১


সর্বশেষ

আরও পড়ুন