• সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০
  • দুপুর ৩:৪৬

মশক নিধনের অভিজ্ঞতা নিয়ে খোকন ও তাপসের বক্তব্য

মশক নিধনের অভিজ্ঞতা নিয়ে খোকন ও তাপসের বক্তব্য
মশক নিধনে খোকনকে আগাম প্রস্তুতি নেয়ার আহ্বান তাপসের।

মশা বা ডেঙ্গু দমনের অভিজ্ঞতা নিতে মেয়র সাঈদ খোকনের আমন্ত্রণ পেলে যেতে প্রস্তুত ঢাকা দক্ষিণের নির্বাচিত মেয়র ফজলে নূর তাপস। সিটি কর্পোরেশনের কর্মকর্তারা এসেও যদি এ বিষয়ে অবহিত করেন তাদেরও সাদরে গ্রহণ করার কথা বলেছেন তিনি।

ঢাকা দক্ষিণ সিটির মেয়র পদে নির্বাচিত হয়েই মশক নিধনের কার্যক্রম দ্রুত শুরু করতে সাঈদ খোকনের প্রতি অনুরোধ ছিল তাপসের।

পরে ডিবিসির সঙ্গে আলাপে পরই বিদায়ী মেয়র সাঈদ খোকন মশা নিধনে অভিজ্ঞতা নিতে নতুন মেয়রকে সিটি কর্পোরেশনে যেতে আমন্ত্রণ জানান। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের বিদায়ী মেয়র সাঈদ খোকন বলেন, তাপস আমার বন্ধু ভাইয়ের মত।আমরা একসাথে মিলে মিশে কাজ করবো।তার যদি কোন পরামর্শ থাকে এবং আমাদের কাজের যে অভিজ্ঞতা আছে তা কাজে লাগিয়েই আমরা এখনই কাজে নেমে যেতে পারি।

সাঈদ খোকনের আমন্ত্রনের ব্যাপারে জানতে চাইলে তাপস জানান, এখনও সিটি কর্পোরেশন থেকে আমন্ত্রণ পাননি। পেলে অবশ্যই যাবেন। যেতে প্রস্তুত তিনি। 

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নব নির্বাচিত মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, আমি এখন পর্যন্ত আমন্ত্রণ পাইনি, পেলে অবশ্যই যাবো। সিটি কর্পোরেশনের কর্মকর্তারা আমার কার্যালয়ে এসে বিভিন্ন বিষয় নিয়ে আলাপ-আলোচনা করতে পারে। আমার নিজের কিছু পরিকল্পনা আছে, তাদের কাজের সঙ্গে সমন্বয় করেই পরিকল্পনা করা হবে।
 

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১৫ই ফেব্রুয়ারি, ২০২০
আপডেটঃ সোমবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২০ সন্ধ্যা ০৬:৫৮


সর্বশেষ

আরও পড়ুন