বিনোদন, বলিউড

মালদ্বীপে সারার সাড়া জাগানো ফোটোসেশন!

কামরুল ইসলাম

ডিবিসি নিউজ

রবিবার ২৪শে জানুয়ারী ২০২১ ০৩:২৭:৪৮ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

ছুটি কাটাতে মালদ্বীপে গিয়েছেন সারা আলী খান। তবে যতই ছুটির মেজাজে থাকুন না কেন, তার ফিটনেস রুটিনে কোনও পার্থক্য হচ্ছে না। মালদ্বীপে গিয়েও নিয়মিত যোগাভ্যাস করছেন সারা। তারই ঝলক উঠে এল সোশ্যাল মিডিয়ার পাতায়।

করোনা পরিস্থিতি স্বাভাবিক হতেই ছুটি কাটানোর জন্য মালদ্বীপকেই বেছে নিয়েছেন বলিউডের এক ঝাঁক তারকা। বলা যায়, বলিউডের এখন অন্যতম প্রিয় ডেস্টিনেশন মালদ্বীপ। শান্ত, নিরিবিলি মালদ্বীপকেই ছুটি কাটানোর জন্য বেছে নিচ্ছেন তারকারা। এবার সেখানে হাজির নবাবকন্যা খ্যাত বলিউড অভিনেত্রী সারা আলী খান। সঙ্গে মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিম আলী খান।

এরইমধ্যে বলিউডের অন্যান্য তারকাদের মতো সারাও তার ছুটি কাটানোর মুহূর্তের ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। মালদ্বীপ সফরের টুকিটাকি ধরা পড়েছে তার ইনস্টাগ্রামে।

ফ্লোরাল মনোকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন এই অভিনেত্রী। নির্জন দ্বীপে সমুদ্রের ধারে একা দাঁড়িয়ে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। নো মেকআপ লুকে ছবিতে ধরা দিয়েছেন তিনি।

কখনো মাল্টি কালার পোশাকে বিচ লুকে ফ্যাশানিস্তা সারা। টোনড ফিগার শো অফ করতে দেখা যায় তাকে। আবার কখনো রৌদ্রজ্জ্বল আকাশের নীচে, দূর দূরান্ত পর্যন্ত সমুদ্রের নীল জল। ক্যামেরার সামনে পোজ দিয়ে ছবি তুলতে দেখা গেছে সারাকে।

আরও পড়ুন