• শনিবার, ১৬ নভেম্বর ২০১৯
  • রাত ৯:৫৫

মায়ের কারনে ধর্ষিত হয়েছিলেন ১৫ বছর বয়সে

মায়ের কারনে ধর্ষিত হয়েছিলেন ১৫ বছর বয়সে
তার স্মৃতিকথা থেকে জানা যায়, অভিনেত্রীর বয়স যখন ১৫, তখন তাঁকে ধর্ষণ করেছিল এক ব্যক্তি। ওই ব্যক্তি ছিলেন তার মায়ের পরিচিত।

অভিনেত্রী ডেমি মুর তার স্মৃতিকথা ‘ইনসাইড আউট'- বই এ তার জীবনের অনেক ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা জানিয়েছেন। ওই স্মৃতিকথা থেকে জানা যাচ্ছে, অভিনেত্রীর বয়স যখন ১৫, তখন তাকে ধর্ষণ করেছিল এক ব্যক্তি যিনি ছিলেন তার মায়ের পরিচিত। 

তিনি জানান, একদিন বাড়ি ফিরে তিনি দেখেন তাঁদের অ্যাপার্টমেন্টে এক বয়স্ক মানুষ তাঁর অপেক্ষায় রয়েছেন। অ্যাপার্টমেন্টের চাবি খুলে ঢুকে পড়েছিলেন তিনি। ডেমি মুর জানিয়েছেন, ওই লোকটি তাঁকে জানান, তাঁর মা ৫০০ ডলারের বিনিময়ে তাঁকে বিক্রি করে দিয়েছেন। 

আমেরিকান টিভি শো ‘গুড মর্নিং আমেরিকা’-তে বইটির বিভিন্ন অংশ পড়ে শোনানো হয়। “সত্যিই কি মা তার মেয়েকে এমন চরম দুর্গতির দিকে ঠেলে দিয়েছিলেন?”,  ডেমি মুরকে এই প্রশ্ন করেম শোয়ের সঞ্চালক ডায়ান সয়্যার। ৫৬ বছরের অভিনেত্রী বলেন, তিনি মনে করেন এমন সোজাসুজি কোনও ‌লেনদেন হয়নি। কিন্তু তার মা-ই যে ওই লোকটিকে অ্যাপার্টমেন্টে ঢোকার সুযোগ করে মেয়েকে ভয়াবহ বিপদে ফেলেছিলেন, তা জানান ডেমি মুর। বইটি তিনি উৎসর্গ করেছেন তার মা ও তিন কন্যাকে।

তথ্যসুত্রঃ গুড মর্নিং আমেরিকা। 

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১২ই অক্টোবর, ২০১৯
আপডেটঃ শনিবার, ১৬ই নভেম্বর, ২০১৯ সকাল ১০:৩৪


সর্বশেষ

আরও পড়ুন