• বৃহস্পতিবার, ১৩ মে ২০২১
  • সকাল ৬:০৫

মৃত্যুর গুজবে ক্ষুব্ধ চিত্রনায়ক আলমগীরের স্বজনেরা

মৃত্যুর গুজবে ক্ষুব্ধ চিত্রনায়ক আলমগীরের স্বজনেরা
রবিবার (২৫ এপ্রিল) রাতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছিল সেই গুজব। চিত্রনায়ক আলমগীর মারা গেছেন। কিন্তু করোনা আক্রান্ত এই অভিনেতা সুস্থ আছেন। এমন গুজব ছড়ানোর ব্যাপারে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।

করোনায় আক্রান্ত হয়ে গত ১৯ এপ্রিল থেকে রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালে ভর্তি আছেন চিত্রনায়ক আলমগীর। শারীরিক পরিস্থিতির উন্নতি হলেও হঠাৎ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে বরেণ্য এই অভিনেতার মৃত্যুর গুজব।

তার মেয়ে সংগীতশিল্পী আঁখি আলমগীর জানিয়েছেন, নায়ক আলমগীর শংকামুক্ত। যারা গুজব ছড়াচ্ছেন তাদের প্রতি ক্ষোভও প্রকাশ করেন তিনি।

অন্যদিকে ফেসবুক স্ট্যাটাসে তার স্ত্রী রুনা লায়লা লিখেছেন, আলমগীর সাহেব এখন পুরোপুরি সুস্থ। হাসপাতালের চিকিৎসক থেকে শুরু করে সবাই উনাকে সার্বক্ষণিক দেখাশোনা করছেন।

তিনি আরো লেখেন, ফেসবুক এবং ইউটিউব চ্যানেলগুলোতে যারা এমন ভুয়া তথ্য ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেয়া হবে।

১৯৫০ সালের ৩ এপ্রিল ঢাকায় জন্মগ্রহণ করেন আলমগীর। ১৯৭৩ সালে রুপালি পর্দায় অভিষেকের পর থেকে চার দশকে ২৩০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। প্রযোজনা ও পরিচালনা করেছেন বেশ কয়েকটি ছবি। ৯ বার অর্জন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ২৬শে এপ্রিল, ২০২১


সর্বশেষ

আরও পড়ুন